রাজশাহীতে আটক ৭৮

May 16, 2019 at 11:10 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও জেলা পুলিশে অভিযানে ৭৮জনকে আটক করা হয়েছে। এসময় মাদকদ্রব্যও উদ্ধার করা হয়। গতকাল বুধবার রাত থেকে আজ বৃহস্পতিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আজ শনিবার নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস ও রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম স্বাক্ষরিত আলাদা আলাদা বিবৃতিতে এসব তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-১৪ জন, রাজপাড়া থানা-৩ জন, চন্দ্রিমা থানা-৩ জন, মতিহার থানা-৭ জন, কাটাখালি থানা-১ জন, বেলপুকুর থানা-১ জন, শাহমখদুম থানা-১ জন, পবা থানা-৩ জন, কাশিয়াডাঙ্গা থানা-৫ জন, কর্ণহার থানা-১ জন, দামকুড়া থানা-১ জন ও ডিবি পুলিশ-২ জনকে আটক করে।

যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে, রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৫ জন, তানোর থানা ৫ জন, মোহনপুর থানা ২ জন, পুঠিয়া থানা ২ জন, বাগমারা থানা ৩ জন, দূর্গাপুর থানা ৯ জন, চারঘাট মডেল থানা ৪ জন ও বাঘা থানা ৬ জনকে আটক করে।

যার মধ্যে ২৭ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও অন্যান্য মামলায় ১ জনকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও বিবৃতি জানানো হয়।

স/অ

Print