রাণীনগরে সফল উদ্যোক্তা হিসেবে উদ্ভাসিত এক নারী

April 12, 2019 at 3:51 pm

রাণীনগর প্রতিনিধি:

এই প্রথম নওগাঁর রাণীনগর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় থেকে (আইজিএ) প্রকল্পের আওতায় প্রশিক্ষণ নিয়ে সফল উদ্যোক্তা হিসেবে উদ্ভাসিত এক নারী। এই সফল উদ্যোক্তা নারী হলেন উপজেলার সদর ইউনিয়নের খট্টেশ্বর গ্রামের মোছা: আফরোজা বিথি।

প্রশিক্ষণ নিয়ে সে উপজেলার সদরের কোল্ডষ্টোর সংলগ্ন একটি বিউটি পার্লার দিয়েছেন। তার বিউটি পার্লারের নাম রাখা হয়েছে ড্রিম গার্ল বিউটি পার্লার।

বৃহস্পতিবার বিকেলে সেই ড্রিম গার্ল বিউটি পার্লারের এক উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিউটি পার্লারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন রাণীনগর উপজেলা লেডিস ক্লাবের সভাপতি ফারহানা মুনমুন রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আল ফারুক জেমস, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) টুকটুক তাদুকদার, মহিলা ভাই চেয়ারম্যান মোছা: সোনিয়া ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খোন্দকার মাক্বমাম মাহমুদা, কৃষি কর্মকার্তা শহিদুল ইসলাম, খাদ্য গুদামের ভারপাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী একরামুল বারী, পল্লী বিদ্যুৎ অফিসের এজিএম সাইদি সবুজ খান, মহিলা বিষয়ক অফিসের অফিস সহকারী শাহানাজ বেগম, টেট প্রশিক্ষক ফরিদা বানু, অর্পিতা মন্ডল ও ফাতেমা প্রমুখ।

স/অ

Print