নাগরিকদের আর্থিক সুবিধা দিচ্ছে সরকার: মেয়র লিটন

February 14, 2019 at 5:41 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, বতর্মান সরকার দেশের ব্যাপক উন্নয়ন করেছে। সরকারের এসব উন্নয়ন পত্র-পত্রিকার পাতা খুললেই দেখতে পাওয়া যায়।

আজ বৃহস্পতিবার দুপুরে জিএম গার্ডেনে রাজশাহী কিন্ডার গার্টেন এন্ড স্কুল এসোসিয়েশনের বার্ষিক মিলনমেলা ও বনভোজন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, দেশের মানুষের মাথাপিছু আয় বেড়েছে। আগামীতে আরো বাড়বে। সরকারের অর্থনৈতিক সক্ষমতা বেড়েছে। সেজন্য সরকার বিভিন্নখাতে নাগরিকদের আর্থিক সুবিধা দিচ্ছে। তার অংশ হিসেবে ইমাম-মোয়াজ্জিমদের সম্মানী ভাতা প্রদানের উদ্যোগ নিয়েছে সরকার।

তিনি আরো বলেন, ৭ বছর আগে আমি দুই ঈদে ইমাম-মোয়াজ্জিমদের সম্মানী ভাতা দেয়া শুরু করেছিলাম। ইমাম-মোয়াজ্জিমদের জন্য তহবিল গঠনের উদ্যোগও নিয়েছিলাম। বতর্মান সরকার আগামী জুলাই মাস থেকে দেশের সব মসজিদের ইমাম-মোয়াজ্জিনদের মাসে ১৫ হাজার করে টাকা দিবে।
মেয়র আরো বলেন, কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকদের জন্য সম্মানী ভাতা দেয়ার ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ করব। যাতে আপনারাও ভাতা পান।

অনুষ্ঠানে রাজশাহী কিন্ডার গার্টেন এন্ড স্কুল এসোসিয়েশনের সভাপতি গোলাম সারওয়ার স্বপন, সাধারণ সম্পাদক ফারুক হোসেনসহ এসোসিয়েশনভুক্ত সকল শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালক, প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নেন।

স/শা

Print