সোমবার , ৮ অক্টোবর ২০১৮ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

৭৮ হাজার টাকা কুচি কুচি করে ফেলল ছেলে, চক্ষু ছানাবড়া বাবা-মা’র

Paris
অক্টোবর ৮, ২০১৮ ৭:৪৯ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বাপ রে কী ডানপিটে ছেলে। সুকুমার রায়ের অমর সৃষ্টি সেই কবেকার ছড়ার কথাই মনে আসবে এই আশ্চর্য ঘটনার কথা জানলে। বহু দিন ধরেই টাকা জমাচ্ছিলেন এক দম্পতি। উদ্দেশ্য, স্থানীয় ফুটবল লিগের টিকিট কিনবেন। ভাবতেও পারেননি, মুহূর্তের অসতর্কতায় এমন কাণ্ড ঘটবে। দু’বছরের ছোট্ট ছেলে ছিঁড়ে কুচি কুচি করে দেবে তাড়া তাড়া নোট। সব মিলিয়ে ১০৬০ মার্কিন ডলার। ভারতীয় হিসেবে ৭৮ হাজার টাকা!

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘ওয়াশিংটনপোস্ট’-এ প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা গিয়েছে এমনই এক ঘটনার কথা। আমেরিকার উটার বাসিন্দা জ্যাকি ও বেন ফুটবলের খুব ভক্ত। তাই দিনের পর দিন তাঁরা একটু একটু করে পয়সা জমাচ্ছিলেন টিকিটের জন্য। জমতে জমতে টাকাটা বেশ ভালই অঙ্কে পৌঁছে গিয়েছিল। কিন্তু খামে রাখা টাকাটা হাতে পড়ে যায় তাঁদের ছোট্ট ছেলের। সেই ছেলে লিও একটি যন্ত্রে ফেলে কুচি কুচি করে ফেলে।

তবে টাকাটা একেবারেই যে মহাশূন্যে বিলীন হয়ে গেল, তা নয়, সেদেশের নিয়ম অনুসারে ছেঁড়া টাকা সরকারের কাছে জমা দিলে পুরোটাই ফেরত মেলে। তবে সময় লাগে।

বাবা-মা দু’জনেই তাঁদের দস্যি ছেলের এমনতর কাণ্ডে হতচকিত। ইন্টারনেটে ছড়িয়ে গিয়েছে পোস্ট। অনেকেই মজা পাচ্ছেন। স্বাভাবিক, কারও পৌষমাস কারও সর্বনাশ— নেটিজনদের মধ্যে এই প্রবচন সত্যি হয়ে উঠতে আগেও দেখা গিয়েছে।

সূত্র: এবেলা

সর্বশেষ - বিচিত্র