বুধবার , ৮ ফেব্রুয়ারি ২০১৭ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সাপাহারে জলবায়ু বিষয়ক অবহতিকরণ সভা অনুষ্ঠিত

Paris
ফেব্রুয়ারি ৮, ২০১৭ ৫:৩৮ অপরাহ্ণ

সাপাহার প্রতিনিধি:
নওগাঁর সাপাহারে জলবায়ু উপযোগী নিরাপদ পানি ও স্যানিটেশন ব্যাবস্থাপনা বিষয়ক পরিকল্পনা ও বাস্তবায়ন প্রকল্প অবহতিকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বেলা ১১টায় উপজেলা মিলনায়তনে কমিউনিটি ডেভেলপমেন্ট সংস্থা (সিডিএস)এর আয়োজনে ও প্র্যাকটিক্যাল এ্যাকশন বাংলাদেশের সহযোগিতায় এবং ওয়ার্ল্ড হেল্থ অর্গানাইজেশন এর অর্থায়নে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রকল্পের উদ্দেশ্য নির্বাচিত কিছু বন্যাপ্রবন,খরাপ্রবণ,এবং উপকূলীয় গ্রামবাসির জন্য জলবায়ুর ক্ষতিকর প্রভাব সহনীয় নিরাপদ পানির ব্যাবস্থাপনা মানউন্নয়ন এবং বাস্তবায়ন করা।

সহকারী প্রকৌশলী শাহ নেওয়াজ আলীর সভাপতিত্বে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন প্রধান অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহেদ আলী।
এ সময় উপস্থিত ছিলেন, কৃষি কর্মকর্তা এ এফ এম গোলাম ফারুক হোসেন,মাধ্যমিক শিক্ষা অফিসার শফিকুল ইসলাম,সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী,সাপাহার পাইলট উচ্চ বিদ্যারয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম,মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলাম,ফ্যামেলি প্লানিং অফিসার আব্দুর রহমান, প্রোগ্রাম ম্যানেজার কিশোর কুমার দাস, ফিল্ড অফিসার আব্দুল ওয়াহাব, প্র্যাকটিক্যাল এ্যাকশন বাংলাদেশ সিনিয়র প্রোগ্রাম অফিসার নাইমুল ইসলাম প্রমূখ।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর