রুহুল কবীর রিজভীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জেলা বিএনপি’র

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

রুহুল কবীর রিজভীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিক সম্মেলন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। গঠনতন্ত্রকে অমান্য করে এবং জেলা কমিটিকে পাশ কাটিয়ে চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলা ও পৌর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়।

রবিবার দুপুরে স্থানীয় একটি হোটেলে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, জেলা বিএনপির সভাপতি আইনজীবি রফিকুল ইসলাম টিপু।

লিখিত বক্তব্যে তিনি বলেন, জেলা বিএনপির কমিটিকে উপেক্ষা করে শনিবার চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলা ও পৌর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় এবং এ সম্মেলন প্রধান অতিথি হিসেবে বিএনপির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবীর রিজভী উপস্থিতি ছিলেন। যা জেলা বিএনপির কাছে আপত্তিকর ও দুঃখজনক বলে প্রতীয়মান হয়েছে। এছাড়া জেলা বিএনপিকে অবমূল্যায়ন করে পাশ কাটিয়ে এই সম্মেলন অনুষ্ঠিত করা এবং তাতে কেন্দ্রিয় কর্তা ব্যক্তির উপস্থিতি বিএনপির গঠনতন্ত্রের সাথে সম্পূর্ণ সাংঘার্ষিক।

আর তাই সম্মেলন আয়োজনকারী বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সাংসদ হারুনুর রশিদ হারুন, তার সহধর্মিনী সৈয়দা আশিফা আশরাফী পাপিয়া এবং রুহুল কবীর রিজভীর বিরুদ্ধে গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা গ্রহণের জন্য বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার হস্তক্ষেপ কামনা করেন জেলা বিএনপি।

সংবাদ সম্মেলন অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জেলা কৃষক দলের সভাপতি তৌহিদ আহম্মেদ, জেলা বিএনপির সভা-সভাপতি মবিনুর রহমান মিঞা, জেলা যুবদলের সভাপতি ওবায়েদ পাঠান ও সংগঠনের কর্মীবৃন্দ।

স/অ