কাটাখালী পৌরসভার উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে

নিজস্ব প্রতিবেদক

কাটাখালী পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচনের ভোটগ্রহণ চলছে। রোববার (২৮ এপ্রিল) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)-এ ভোটগ্রহণ চলবে। এই উপ-নির্বাচনে একজন নারীসহ মোট ৭জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 এই নির্বাচনে ৯টি কেন্দ্রের মোট ৬২ কক্ষে ২৩ হাজার ৫৪১ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। যার মধ্যে নারী ভোটার ১১ হাজার ৭৭৬ এবং পুরুষ ভোটার ১১ হাজার ৮৮৬ জন। ভোট গ্রহণের জন্য ৯ জন ম্যাজিস্ট্রেট, ৯ জন প্রিজাইডিং অফিসার, ৬২ জন সহকারি প্রিজাইডিং অফিসার ও ১২৪ জন পোলিং অফিসার দায়িত্ব পালন করবেন।

কাটাখালী পৌরসভার উপ নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র মেয়র প্রার্থী আবু শামা (নারিকেল গাছ), রিপন প্রিন্সিপাল (মোবাইল ফোন), মোতাহার হোসেন (রেল ইঞ্জিন), মিজানুর (চামচ) ও নারী প্রার্থী মিতু (হেঙ্গার), অধ্যাপক সিরাজুল ইসলাম (জগ), জিয়ারুল ইসলাম (ক্যারাম বোর্ড) প্রতিক নিয়ে প্রতিদদ্বীতা করছে।

এবিষয়ে অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা আজাদুল হেলাল জানান, ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)-এ মাধ্যমে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৯ টি কেন্দ্রের মোট ৬২ কক্ষে ২৩ হাজার ৫৪১ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। যার মধ্যে নারী ভোটার ১১ হাজার ৭৭৬ এবং পুরুষ ভোটার ১১ হাজার ৮৮৬ জন। এখানে কোন ঝুঁকিপূর্ণ কেন্দ্র নেই।