রহনপুর রেলবন্দর বাস্তবায়নের দাবি

গোমস্তাপুরে সাংসদ জিয়াকে স্মারকলিপি প্রদান

গোমস্তাপুর প্রতিনিধি:
বিভিন্ন দাবিতে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জিয়াউর রহমানকে স্মারকলিপি দিয়েছে রহনপুর রেলবন্দর বাস্তবায়ন পরিষদ। শনিবার রাতে রহনপুর বাজার বেগম কাচারি প্রাঙ্গনে তার কার্যালয়ে সাক্ষাৎ করে তার হাতে স্মারকলিপি তুলে দেন পরিষদের আহবায়ক নাজমুল হুদা খান রুবেল।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হুমায়ুন রেজা, পরিষদের উপদেষ্টা সাংবাদিক নেতা আসাদুল্লাহ আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ি আশরাফুল ইসলাম আশরাফ,রাজনৈতিক কর্মী তরিকুল ইসলাম বকুল ও সেরাজুল ইসলাম টাইগার, প্রবীন সাংবাদিক আতিকুল ইসলাম আজম, পরিষদের সদস্য সচিব ইয়াহিয়া খান রুবেল, ক্রীড়া ব্যক্তিত্ব আজিজুর রহমানসহ অন্যরা।
স্মারকলিপিতে, ব্রিটিশ আমলে প্রস্তাবিত রহনপুর -সান্তাহার রেলপথ স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়ন,রহনপুর -ঢাকা আন্ত:নগর ট্রেন,রহনপুর রেলস্টেশনে ইয়ার্ড বৃদ্ধিকরন, ২য় প্লাটফর্মে সেড নির্মাণ, পার্কিং ব্যবস্থা,রহনপুর রেলস্টেশনের অবকাঠামোগত উন্নয়নের উদ্যোগ গ্রহন,রহনপুর -সিঙ্গাবাদ রুট দিয়ে বাংলাদেশ -ভারত -নেপাল যাত্রীবাহী ট্রেন চালু করন, রেলওয়ে মার্কেট নির্মাণ, রহনপুর স্টেশন থেকে চলাচলকারী ট্রেনের বগি বৃদ্ধি ও রহনপুর -রাজশাহী রেলপথ ডাবল লাইনে রুপান্তরের দাবি জানানো হয়।