লালপুরে বিদেশী পিস্তল,গুলি ও ম্যাগজিনসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক,নাটোর:
নাটোরের লালপুর থেকে একটি বিদেশী পিস্তল, দুইটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি সহ জিয়াউর রহমান (৩৪) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। রোববার বিকেলে উপজেলার নবীনগর গোরস্থান এলাকা থেকে অস্ত্র সহ তাকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত জিয়াউর রহমান একই এলাকার মৃত বরকত কবিরাজের ছেলে।

র‌্যাব -৫ এর অতিরিক্ত পুলিশ সুপার শামীম হোসেন জানান,গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নবীনগর এলাকায় অস্ত্র ব্যবসায়ী জিয়াউর রহমানের কাছ থেকে অস্ত্র কেনার জন্য যোগাযোগ করে র‌্যাবের সদস্য। এ সময় জিয়াউর রহমান জানায় তার কাছে একটি বিদেশী পিস্তল রয়েছে। ক্রয় করতে চাইলে তাকে নবীনগর গোরস্থান এলাকা থেকে ক্রয় করতে হবে। এতে র‌্যাব সদস্য ক্রেতা সেজে সেই গোরস্থান এলাকায় গিয়ে জিয়াউরের কাছ থেকে অস্ত্র কেনার জন্য প্রস্তুতি নিলে জিয়াউর একটি বিদেশী পিস্তল,দুইটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি বিক্রির জন্য বের করে।

এ সময় র‌্যাব সদস্যরা এলাকাটি ঘিরে নেয় এবং জিয়াউর রহমানকে অস্ত্র সহ গ্রেফতার করে। পরে তাকে র‌্যাব-৫ এর সিপিসি-২ এর ক্যাম্পে নিয়ে এসে সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

গ্রেফতারকৃত জিয়াউর রহমানের বিরুদ্ধে অবৈধ অস্ত্র ও বিস্ফোরক বহন এবং সংরক্ষন আইনে মামলা দায়ের করে লালপুর থানায় সোপর্দ করা হয়।

স/শ