রাণীনগরে র‌্যাবের অভিযানে ২০ কেজি গাঁজা উদ্ধার, দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি অভিযানিক দল। শুক্রবার রাতে অভিনব কায়দায় প্রাইভেটকারে গাঁজা নিয়ে যাওয়ার সময় রাণীনগর উপজেলা সদরের রেলগেট এলাকা থেকে গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়েছে। এ সময় ওই প্রাইভেটকারটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বরিশাল জেলার মুলাদি উপজেলার উত্তর পাতারচর এলাকার আব্দুল জব্বারের ছেল সোহরাব কাজী (৫০) ও ঢাকার কেরানীগঞ্জের সাতগাও এলাকার তাজু মিয়ার ছেলে মোহন হোসেন (৩৩)। শনিবার সকালে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ জানায়, গত কয়েকদিন ধরে র‌্যাব-৫ এর গোয়েন্দা দল সোহরাব ও মোহনের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাণীনগর উপজেলা সদরের রেলগেট এলাকায় অভিযান চালানো হয়। এ সময় অভিনব কায়দায় প্রাইভেটকারের সিটের পিছনে বিশেষভাবে তৈরিকৃত বক্সের ভেতর লুকিয়ে রাখা ২০ কেজি গাঁজাসহ তাদের দুইজনকে গ্রেফতার করা হয়। এ সময় প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়- গ্রেফতার সোহরাব একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার সহযোগী মোহন কাজ করেন। তারা দু’জনে দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে প্রাইভেটকারে বিশেষ কায়দায় লুকিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছিলেন। আইনগত ব্যবস্থা নিতে তাদেরকে রাণীনগর থানায় হস্তান্তর করা হয়েছে।