রাণীনগরে ময়লার ভাগাড় পরিষ্কার

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে আবারও ময়লার ভাগাড় পরিষ্কার করা হয়েছে। পূর্ব ঘোষণা অনুযায়ী শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা সদরের বটতলীতে মেইন সড়কের পাশে বিডি ক্লিন ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা ময়লার ভাগাড় পরিষ্কার কাজ করেন।

পরিষ্কার অভিযানে বিডি ক্লিন ও স্বেচ্ছাসেবী সংগঠনের প্রায় ২০ জন অংশগ্রহণ করে। এর আগে গত শুক্রবার আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়্যারম্যান প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান আসাদের উদ্যোগে এ পরিষ্কার অভিযান শুরু করা হয়।

জানা গেছে, রাণীনগর বাজারের আঞ্চলিক মহাসড়কের ধারে, বটতলীসহ বাজারের বেশ কয়েটি স্থানে ময়লার ভাগাড়ে পরিণত হয়েছে। স্থানীয়রা ময়লা আবর্জনা ফেলে এসব জায়গা ময়লার ভাগাড়ে পরিণত করেছেন। আসাদুজ্জামান আসাদের উদ্যোগে এসব ময়লার ভাগাড় পরিষ্কার করছে বিডি ক্লিনসহ স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা। পরিষ্কার কাজে আসাদ নিজেও অংশগ্রহণ করেন।

আসাদুজ্জামান আসাদ বলেন, রাণীনগর শহরকে পরিষ্কার পরিচ্ছন্নতা রাখা আমাদের সবার দায়িত্ব। মানুষ রাস্তা দিয়ে চলাচলের সময় দুর্গন্ধে অতিষ্ঠ হয়ে যায়। তাই প্রতি শুক্রবার নিজ উদ্যোগে বিডি ক্লিন ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের সহযোগীতায় এসব ময়লার ভাগাড় পরিষ্কার কাজ করা হচ্ছে। আগামীতে বাজারের অন্য ময়লার ভাগাড়গুলো পরিষ্কার করা হবে।