ব্যয় বাড়ার শঙ্কা বৃশ্চিকের, দাম্পত্য সম্পর্ক ভালো যাবে ধনুর

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কর্কট রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ১। আপনার ওপর প্রভাবকারী গ্রহ চন্দ্র ও রবি। আপনার শুভ সংখ্যা ১, ২ ও ৪। শুভ বার সোম ও রবি। শুভ রত্ন মুক্তা ও নীলকান্তমণি। প্রকৃতিগতভাবে আপনি উচ্চাভিলাষী, অনুভূতিপ্রবণ, আত্মসচেতন, মেধাবী, কর্তব্যপরায়ণ ও বিশ্বাসী। সহজেই পরিচিতদের আস্থা লাভে সক্ষম হন। অন্যদের পরামর্শ দিতে ও তাদের উপকারে আসতে দ্বিধা করেন না। নাটকীয়তা রয়েছে আপনার ব্যক্তিত্বে। জীবনে প্রতিষ্ঠিত হওয়ার জন্য কৌশলী ও সতর্ক হতে হবে। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব খাজা নাজিমুদ্দিন, দ্বিজেন্দ্র লাল রায়, মায়াকোভস্কি, কাজী আনোয়ার হোসেন, রওশন এরশাদ, মোনালিসা প্রমুখ।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। পেশাগত দিক ভালো যাবে। নতুন বিনিয়োগে সুফল পেতে পারেন। জ্ঞানস্পৃহা বাড়বে। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

সময় খুব একটা অনুকূলে না-ও থাকতে পারে। বিক্রয় বাণিজ্যে লোকসানের শঙ্কা আছে। ট্যাক্স ও বিমা-সংক্রান্ত কোনো মামলা হতে পারে। কোনো মৃত ব্যক্তির সম্পত্তি পেতে পারেন।

 

মিথুন (২১ মে-২০ জুন)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। পারস্পরিক সামাজিক সম্পর্ক অনুকূলে থাকবে। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

 

কর্কট (২১ জুন-২০ জুলাই)

শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। ব্যক্তিগত দায়-দায়িত্ব বাড়বে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। চাকরিজীবীদের সতর্ক থাকতে হবে। কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন।

 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। মনের মানুষের কাছে মনের কথা স্পষ্ট করে প্রকাশ করুন। সৃজনশীল কাজকর্মে সুফল পেতে পারেন। বিদ্যার্থীদের সময় অনুকূলে থাকবে। পড়াশোনায় মন বসাতে পারবেন। ধর্মীয় কাজকর্মে আগ্রহ বোধ করবেন।

 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আধ্যাত্মিক কাজকর্মে সুফল পেতে পারেন। মন ভালো থাকবে। পড়াশোনায় আনন্দ পাবেন। নতুন বন্ধু লাভের যোগ আছে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।

 

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

নতুন আত্মীয় লাভের যোগ আছে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সমর্থন ও সহযোগিতা পাবেন। শরীর খুব একটা ভালো যাবে না। গলা-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বাড়ার শঙ্কা আছে।

 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সময় মোটামুটি অনুকূলে থাকবে। শরীর ভালো থাকতে পারে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করতে পারবেন। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা ফলপ্রসূ হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।

 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। শোকগ্রস্ত হওয়ার শঙ্কা আছে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ভ্রমণ আনন্দদায়ক হবে।

 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বাড়বে। বন্ধুদের সহযোগিতা পাবেন। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। প্রয়োজনে তাদের সমর্থন ও সহযোগিতা আশা করতে পারেন। কোনো প্রত্যাশা পূরণ হওয়ার সম্ভাবনা আছে।

 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। জনসম্পৃক্ততা বাড়বে। সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সুনাম ও মর্যাদা বাড়তে পারে। কোনো উচ্চাশা পূরণ হওয়ার সম্ভাবনা আছে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

সূত্র: এনটিভি