শনিবার , ২৫ মার্চ ২০২৩ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার বিতরণ

Paris
মার্চ ২৫, ২০২৩ ৭:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগরীতে স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে নগর পুলিশের সহায়তায় ১হাজার অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিতদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সংগঠনটি আজ শনিবার বিকেলে রাজশাহী মহানগরী’র ১২  থানা এলাকার  অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিতদের মাঝে ইফতার সামগ্রী বিতরণের আয়োজন করে। আয়োজন ছিলো মানসম্মত বাহারি খাবার ও পানীয়।

সমাজের যে মানুষগুলো সব-সময় পড়ে থাকে আড়ালে-জীবন-যাপনের আধুনিক সব অনুসঙ্গ যাদের কাছে স্বপ্ন, যাদের একমাত্র চাহিদা শুধু দুবেলা একটু খাবারের। সেই মানুষগুলোর জন্য আরএমপি’র সহায়তায় বিদ্যানন্দ ফাউন্ডেশন বিনামূল্যে ইফতার বিতরণের আয়োজন করে।    বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে  কাশিয়াডাঙ্গাা থানা এলাকায় আরএমপি’র ইফতার বিতরণ

আরএমপি’র ১২ থানার টহল টিম নিজ নিজ থানা এলাকায় ঘুরে ঘুরে এ ইফতার সামগ্রীগুলো রোজাদার অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিতদের বিতরণ করে। এমন ইফতার পেয়ে খুশি সুবিধাবঞ্চিত এসব মানুষ।

বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে  বোয়ালিয়া থানা এলাকায় আরএমপি’র ইফতার বিতরণ

আরএমপি’র পুলিশ কমিশনার মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) বলেন, প্রতি বছরই পবিত্র মাহে রমজানে অসহায়-দুস্থদের মাঝে ইফতার বিতরণ করে আরএমপি। এছাড়াও আমরা বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সাথে সমাজের নিম্ন শ্রেণির লোকজনকে সহযোগিতা করতে সচেষ্ট থাকি। বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে  ইফতার বিতরণ সে কার্যক্রমেরই অংশ। এমন উদ্যোগের জন্য বিদ্যানন্দ ফাউন্ডেশনকে ধন্যবাদ জানান পুলিশ কমিশনার।

আরএমপি’র গাড়িতে করে অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিতদের মাঝে ইফতার সামগ্রী বিতরণে সহায়তা করায় আরএমপিকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছে বিদ্যানন্দ ফাউন্ডেশন।

উল্লেখ্য, রাজশাহী মহানগরীতে পর্যায়ক্রমে আরও ২০০০ হাজার জন অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিতদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হবে।

সর্বশেষ - রাজশাহীর খবর