প্রতিবেশীর সাহায্যে শিশুকে ‘ধর্ষণ’ করলেন যুবক

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

বরগুনার আমতলী উপজেলায় ১৩ বছরের এক শিশুকে ঘরে ডেকে ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল রোববার বিকেলে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে দায়ের করা মামলায় মূল অভিযুক্তসহ এক সহয়তাকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, রুবেল খলিফা (২৮) ও রাশিদা বেগম (৪৫)। তারা উপজেলার চাওড়া ইউনিয়নের বাসিন্দা।

মামলা সূত্রে জানা গেছে, গতকাল রোববার বিকেল ৪টার দিকে ওই এলাকার দরিদ্র ও প্রতিবন্ধী এক ব্যক্তির ১৩ বছরের শিশুকে প্রতিবেশী রাশিদা বেগম তার ঘরে ডেকে নেয়। কিছুক্ষণ পর সেরাজ উদ্দিন খলিফার ছেলে রুবেল খলিফা ঘরে প্রবেশ করে। এ সময় রাশিদা বেগম ঘর থেকে বের হয়ে যান। এ সুযোগে রুবেল শিশুটির মুখ চেপে ও ভয় দেখিয়ে ধর্ষণ করে।

এ ঘটনার পরে শিশুটি তার দাদাকে সবকিছু জানায়। ঘটনার দিন রাতেই অভিযুক্তদের আসামি করে আমতলী থানায় একটি মামলা দায়ের করেন শিশুর দাদা। পরে রাতেই রুবেল খলিফা ও সহায়তাকারী রাশিদা বেগমকে গ্রেপ্তার করে পুলিশ।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, ‘ধর্ষণের ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। নির্যাতিত শিশুর স্বাস্থ্য পরীক্ষার জন্য বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’

সূত্র: আমাদেরসময়