বলিউড অভিনেতা অর্জুনের বাড়িতে অভিযান, সমন জারি

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

মাদককাণ্ডের এবার নাম জড়িয়েছে বলিউড অভিনেতা অর্জুন রামপালের। আজ সোমবার দুপুরে ‘ড্যাডি’ খ্যাত এই অভিনেতাকে সময় পাঠিয়েছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এর আগে তার বাড়িতে অভিযান চালায় এনসিবি।

ভারতীয়  হিন্দুস্তান টাইমস তাদের  মুম্বাইয়ে অর্জুনের বাড়িতে এনসিবির কর্মকর্তারা অভিযান চালিয়ে তার বৈদ্যুতিক গ্যাজেট বাজেয়াপ্ত করেছে। পরে তাকে সমন পাঠায় সংস্থাটি। আগামী বুধবার তাকে হাজিরা দিতে বলা হয়েছে।

এর আগে গত মাসে অর্জুনের বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেত্রিয়েদসের ভাই আজিসিয়ালস দেমেত্রিয়েদসকে আটক করে এনসিবি। এ সময় তার কাছ থেকে বেশ কিছু নিষিদ্ধ হাশিশ ও অ্যালপ্রাজোলাম ট্যাবলেট উদ্ধার করা হয়।

এদিকে, মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে আটক বলিউডের প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সাইদের শারীরিক পরীক্ষা শুরু হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়েছে প্রযোজককেও।

গতকাল সকালে মুম্বাইয়ে জুহুতে ফিরোজ ও শাবানার বাড়িতে তল্লাশি চালান এনসিবির গোয়েন্দারা। সেখান থেকে ১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এনসিবি জানিয়েছে, কয়েকদিন আগে আটক এক মাদককারবারির কাছ থেকে শাবানা গাঁজা কিনেছিলেন।

সূত্র: আমাদেরসময়