শনিবার , ৩০ নভেম্বর ২০১৯ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পৌর মেয়র আব্বাসকে নিয়ে মিথ্যা খবরের প্রতিবাদ

Paris
নভেম্বর ৩০, ২০১৯ ৭:৪৪ অপরাহ্ণ

‘রাজশাহীর অনুপ্রবেশকারীর তালিকায় ২৫০ নেতা’ শিরোনামে একটি অনলাইনে প্রকাশিত খবরের তীব্র প্রতিবাদ জানিয়েছেন কাটাখালি পৌর মেয়র আব্বাস আলী।

তিনি এক প্রতিবাদলিপিতে বলেন, এসব নোংরা অনলাইন পোর্টাল’র বিরুদ্ধে কী ব্যবস্হা নেওয়া যায়? আমাকে ২০০৮ সালে আওয়ামী লীগের অনুপ্রবেশকারী দেখানো হয়েছে। অথচ ২০০৪ সালের মহানগর যুবলীগের কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করি আমি। আমি যুবলীগ থেকে সাময়িক বহিষ্কার হয়েছিলাম ২০১০ সালে বিদ্রোহী পার্থী হয়ে মেয়রের নির্বাচন করার কারণে। কাটাখালি পৌরসভার নির্বাচনের পর দলীয় প্রার্থীর চেয়ে বেশী ভোট পাওয়ার কারণে স্বেচ্ছায় আমার বহিষ্কারাদেশ মহানগর যুবলীগ প্রত্যাহার করে নেয়।

আমি আমার জীবনের শুরু থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। কখনও অন্য কোনো দল করিনি।

আপনাদের কাছে আমার প্রশ্ন, একজন নিবেদিত আওয়ামী লীগের কর্মীকে এভাবে হেয় করার চেষ্টা করা হচ্ছে-এটা কি অন্যায় নয়? পদ্মাটাইমস প্রকাশিত নিউজের স্বপক্ষে কোনও প্রমাণ দেখাতে না পারলে, তাদের ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্হা গ্রহন করা হবে।

এদিকে পৌর মেয়র আব্বাসকে নিয়ে এই ধরনের সংবাদের পর তার কর্মী-সমর্থকদের মাঝেও দেখা দিয়েছে তীব্র ক্ষোভ। তারাও এই সংবাদের কোনো ভিত্তি নাই বলে দাবি করেন।

এছাড়াও আব্বাস আলী ২০০৪ সালে যুবলীগের সহ-সভাপতি ছিলেন সেই কমিটিরও নথিপত্র তুলে ধরা হয়। কাজেই পদ্মাটাইমসে মিথ্যা ও মনগড়া সংবাদ প্রকাশ করা হয়েছে বলেও দাবি করেন তারা।

বিজ্ঞাপন

সর্বশেষ - রাজশাহীর খবর