নিয়ামতপুরে ৮ চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব


নিয়ামতপুর প্রতিনিধি :
নওগাঁর নিয়ামতপুরে পণ্যবাহী ট্রাক, সবজির পিকআপ, ভটভটি ও পন্যবাহী অটোরিকশার গতিরোধ করে চাঁদাবাজি করার সময় ৮  চাঁদাবাজকে গ্রেপ্তার করছে র‌্যাব-৫ ।

শুক্রবার (৮ মার্চ) দিবাগত রাত সাড়ে আটটার দিকে উপজেলার খড়িবাজার বাজারের চৌবাড়িয়া- নিয়ামতপুর-নাচোল তিনমাথা মোড় সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন নিয়ামতপুর উপজেলার সাদাপুর গ্রামের  মোঃ মামুনুর রশিদ (৩৮),  মোঃ আনোয়ার হোসেন (২৮),  মোঃ রাশেদুল ইসলাম (২৬), মোঃ সাগর ইসলাম (২৪), মোঃ রুবেল (২৪), মোঃ রমজান আলী (৪০); করিমপুর গ্রামের মোঃ মিঠুন (২৫) এবং নওগাঁ সদরের জোকাবিল গ্রামের মোঃ খোকন (৩৬)। তাদের বিরুদ্ধে নিয়ামতপুর থানায় মামলা দিয়েছে র‌্যাব।

আজ শনিবার  র‌্যাব-৫ এর পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য  জানানাো হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা দীর্ঘদিন ধরে নওগাঁ জেলার নিয়ামতপুর থানা এলাকার জনসাধারণের চলাচলের প্রধান সড়কে পন্যবাহী ট্রাক, সবজির পিকআপ, ভটভটি ও পণ্যবাহী অটো রিকশা হতে স্থানীয় প্রভাবশালীদের নাম ব্যবহার করে চাঁদা তুলে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-১ এর একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করে তাদের আটক করে। র‌্যাব-৫ এর পক্ষ থেকে আরও জানানো হয়েছে, এ ঘটনায়  নিয়ামতপুর থানায় মামলা রুজু করা হয়েছে।