নিয়ামতপুরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নয়া কমিটির শোভাযাত্রা

নিয়ামতপুর প্রতিনিধি:
“মুক্তিযুদ্ধের চেতনা জাগ্রত করাই আমাদের অঙ্গীকার ” এই স্লোগানকে সামনে রেখে নওগাঁর নিয়ামতপুরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নয়া কমিটি উপজেলা শাখার আনুষ্ঠানিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মতবিনিময় সভা উপলক্ষে রোববার দুপুরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নয়া কমিটির পক্ষ থেকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন কমিটির সহ-সভাপতি আনোয়ার রিজভী। সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত ছিলেন কমিটির সভাপতি ও জেলা আওয়ামী সদস্য প্রকৌশলী তৃনা মজুমদার। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক আশফুৎদৌলা মিলন, দপ্তর সম্পাদক সারোয়ার জাহান, সাংগঠনিক সম্পাদক জীবন মজুমদার প্রমুখ।
মতবিনিময় সভায় বক্তারা এদেশের স্বাধীনতা যুদ্ধে মুক্তিযোদ্ধাদের অবদান নিয়ে আলোকপাত করেন এবং ভবিষ্যৎ স্মার্ট বাংলাদেশ গঠনে মুক্তিযোদ্ধার সন্তানরা অগ্রণী ভূমিকা রাখবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।
মতবিনিময় সভা শেষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন থেকে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও বীরমুক্তিযোদ্ধাদের নিয়ে জাতীয় পতাকা, রংবেরঙের প্লেকার্ড সম্বলিত একটি বর্ণাঢ্য শোভাযাত্রা উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে  মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এসে শেষ হয়।