নাটোর সদর হাসপাতালের এ্যাম্বুলেন্সের ডাইভার বাঘায় মৃত্যু


বাঘা প্রতিনিধি :
নাটোর সদর হাসপাতালের এ্যাম্বুলেন্সের ডাইভার সিদ্দিক হোসেন (৫৪) বাঘায় মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়। সিদ্দিক হোসেন চারঘাটর উপজেলার শিববপুর গ্রামের মহসিন আলীর ছেলে।

জানা যায়, নাটোর সদর হাসপাতালে কর্মরত এ্যাম্বুলেন্সের ডাইভার সিদ্দিক হোসেন ঢাকা মেট্রো ছ-৭১-১৮৭৪ নম্বরের একটি সরকারি এ্যাম্বুলেন্স নিয়ে বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে উপজেলার বাজুবাঘা ইউনিয়নের চন্ডিপুরে যান। সেখানে সে হটাৎ অসুস্থ হয়ে পড়ে। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে স্থানীয় মাইক্রো ডাইভার তারেক রহমান বলেন, সিদ্দিক হোসেন আমার পূর্ব পরিচিত। অসুস্থতার কথা বলে আমাকে ফোন করে চন্ডিপুরে আসতে বলেন। আমি তাড়াতাড়ি একটি সিএনজি নিয়ে ঘটনাস্থলে গিয়ে তার ব্যবহৃত এ্যাম্বুলেন্সে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নেওয়ার পর দায়িত্বরত ডাক্তার রেশমা খাতুন তাকে মৃত্যু ঘোষণা করেন। সিদ্দিক হোসেন এর আগে বাঘা ও চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের এ্যাম্বুলেন্সের ডাইভার হিসেবে কর্মরত ছিলেন। বদলি হয়ে তিনি নাটোর সদর হাসপাতালে কর্মরত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর টিএইচও ডা. আসাদুজ্জামান বলেন, এ্যাম্বুলেন্সের ডাইভারের মৃত্যুর খবর পেয়ে নাটোর সিভিল সার্জনের প্রতিনিধি ও পরিবারের লোকজন এখানে এসে লাশ নিয়ে গেছে।

বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, এ বিষয়ে আমাদের অবগত করেছেন। কিন্তু কোন অভিযোগ করেনি। অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিব।