সোমবার , ৮ মে ২০১৭ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ড্রেনের পানি খেয়েই ছয় দিন লুকিয়ে ছিলেন তিনি

Paris
মে ৮, ২০১৭ ৫:০২ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সম্প্রতি বাংলাদেশের সুয়ারেজ লাইন পরিষ্কার করা ব্যক্তিদের নিয়ে আলোচনা দেশ-বিদেশে ছড়িয়ে পড়েছে। তবে সম্প্রতি যুক্তরাষ্ট্রের জেল পালানো এক ব্যক্তিকে ছয় দিন পর ধরা হয়েছে, যিনি ড্রেনেজ পাইপের ভেতরেই ছয় দিন লুকিয়ে ছিলেন। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে এমিরেটস২৪৭.কম।
সে ব্যক্তির নাম ডেভিড ওয়াটসন। তিনি যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডের হাওয়ার্ড কাউন্টি হাসপাতালের গাড়ি পার্কিং থেকে পালিয়ে যান। এরপর ছয় দিন ধরে তিনি বিভিন্ন স্থানে লুকিয়ে ছিলেন। একজন বিচারক তার জামিন পর্যালোচনার জন্য হাসপাতালে পাঠানোর নির্দেশ দেন। এ সময়ই তিনি হঠাৎ সুযোগ পেয়ে পালিয়ে যান।
ওয়াটসন গুলি চালিয়ে এক কর্মকর্তার বাড়িতে আঘাত করার অভিযোগে দোষী সাব্যস্ত হয়েছেন। এজন্য তার শাস্তির মুখোমুখি হতে হয়েছে।
কর্মকর্তারা জানান, ২৮ বছর বয়সী ওয়াটসন পালিয়ে যাওয়ার পর তার সন্ধানে পুলিশ তল্লাশি অভিযান পরিচালনা করে। কিন্তু তিনি সুয়ারেজের লাইনের ভেতর লুকিয়ে থাকায় তার সন্ধান পাওয়া যাচ্ছিল না।
কিন্তু কিভাবে তিনি বেঁচে ছিলেন ছয় দিন? এ প্রসঙ্গে জানা যায়, তিনি সেখানে নর্দমার পানি ও পরিত্যক্ত খাদ্য-অখাদ্য খেয়ে বেঁচে ছিলেন। আর এভাবে ছয় দিন পার হওয়ার পর তিনি গ্রেপ্তার হন।

সূত্র: কালের কন্ঠ

সর্বশেষ - সব খবর