সোমবার , ২৭ মে ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নির্বাচন উপলক্ষে আনসার সদস্যদের ব্রিফিং

Paris
মে ২৭, ২০২৪ ৪:৪৬ অপরাহ্ণ

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি :
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ৩য় ধাপে দিনাজপুরের খানসামা উপজেলার বিভিন্ন ভোটকেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত পিসি, এপিসি এবং আনসার ও ভিডিপি সদস্য সদস্যাদের ব্রিফিং ও প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৭ মে) সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয়ে এ ব্রিফিং ও প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।
উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা মোসাম্মৎ হোসনে আরা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ব্রিফিং করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাজ উদ্দিন।
উপজেলা আনসার ও ভিডিপি অফিস সূত্রে জানা যায়, এবার উপজেলায় ৫৭টি কেন্দ্রে ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। পিসি- ৫৭, এপিসি-১১৪, পুরুষ-৩৮৪, মহিলা-২৫৭ জন সদস্যসহ সর্বমোট ৮০৭ জন প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।
নির্বাচনে ভোটকেন্দ্রে আনসার ও ভিডিপি সদস্য মোতায়েন, প্রিজাইডিং অফিসারের নির্দেশনা সাপেক্ষে আনসার ও ভিডিপি সদস্যদের ব্যালট পেপার, ব্যালট বাক্সের নিরাপত্তা প্রদান। আনসার ও ভিডিপি প্লাটুনের দায়িত্ব ও কর্তব্য, নির্বাচনী মালামাল সংগ্রহ ভোট পূর্ব, ভোট চলাকালীন ও ভোট গণনাকালীন এবং প্রত্যাবর্তনকালীন দায়িত্ব ও কর্তব্য, ভোটগ্রহণ কর্মকর্তাদের সাথে সমন্বয় ও যোগাযোগ, প্রিজাইডিং অফিসারের সাথে নির্ধারিত সময়ে ও স্থানে উপস্থিত সংক্রান্ত নির্দেশনা সম্পর্কিত বিষয়ে ব্রিফিং প্রদান করেন।
ছবির ক্যাপশন: উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে দিনাজপুরের খানসামায় দায়িত্বপ্রাপ্ত পিসি, এপিসি এবং আনসার ও ভিডিপি সদস্য সদস্যাদের ব্রিফিং করছেন ইউএনও তাজ উদ্দিন।

সর্বশেষ - অন্যান্য