শনিবার , ১৮ ডিসেম্বর ২০২১ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

জনবিছিন্ন নেতাকে মনোনয়ন দেওয়ায় দলীয় পদ থেকে অব্যাহতি চেয়েছেন ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক

Paris
ডিসেম্বর ১৮, ২০২১ ৫:৫০ অপরাহ্ণ

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি:

পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাটোরের নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর ইউনিয়নে জনবিছিন্ন নেতা হাফিজুর রহমান বাবুকে নৌকা প্রতীকের মনোনয়ন দেওয়ার অভিযোগ এনে ওই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশাফুজ্জামান মিঠু তার দলীয় পদ থেকে অব্যাহতি চেয়েছেন। শনিবার(১৮ ডিসেম্বর) সকালে নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনী সম্মনয় সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতির হাতে আশাফুজ্জামান মিঠু সাক্ষরিত এ অব্যাহতি পত্র জমা দেন।

অব্যাহতি পত্রে ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিঠু উল্লেখ করেন,জনবিছিন্ন ও দলীয় নেতাকর্মীদের সাথে সংস্পৃক্ততা না থাকায় উপজেলা শ্রমিকলীগের সভাপতি হাফিজুর রহমান বাবুকে নৌকার মনোনয়ন প্রদান না করার জন্য ইউনিয়ন আওয়ামীলীগ রেজুলেশন দেওয়া শর্তেও তাকে নৌকার মনোনয়ন দিয়েছে কেন্দ্রীয় আওয়ালীগের মনোনয়ন বোর্ড।এ কারনে জনবিছিন্ন এ নেতার পক্ষে নির্বাচনী কাজ করা সম্ভব নয় বলে ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদ থেকে অব্যাহতি প্রদান করার জন্য আবেদন করছেন।

এ অব্যাহতি পত্রটি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকু গ্রহণ করেছেন। আশাফুজ্জামান মিঠু বলেন, আমি দলীয় সিদ্ধান্তের বাহিরে গিয়ে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি,তাই আওয়ামী লীগের প্রতি শ্রদ্ধা রেখে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করলাম।

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস শুকুর বলেন,১নং ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশাফুজ্জামান মিঠু তার সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি নিতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কাছে পদত্যাগ পত্র জমা দেন। এ বিষয়ে নাটোর জেলা আওয়ামী লীগের কমিটির সাথে কথা বলে সিদ্ধান্ত নেওয়া হবে।

জেএ/এফ

সর্বশেষ - রাজশাহীর খবর