চারঘাটে পুলিশের বিশেষ অভিযানে দেশিয় অস্ত্র উদ্ধার, বিভিন্ন অপরাথে আটক ১৯


চারঘাট প্রতিনিধি:

রাজশাহীর চারঘাটে পুলিশের বিশেষ অভিযানে দেশিয় অস্ত্র উদ্ধার এবং হেরোইনসহ বিভিন্ন ধরণের মাদক সেবন ও পাচারের সঙ্গে জড়িত ১৯ জনকে আটক করেছে মডেল থানা পুলিশ। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাত থেকে শনিবার (২৬ ফেব্রুয়ারি) ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম।

তিনি বলেন, পুলিশের বিশেষ অভিযানে শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন রররাধে ১৯জনকে আটক করা হয়েছে। এরা হলেন, শুকুর আলী (৫০), মনির হোসেন (৪৩), মিজানুর রহমান(৩৩) , শাজাহান(২৮), রাজশাহীর মহানগরীর চন্দ্রিমা থানা এলাকার কাউসার(২৭), বেলাল(৩০), বারেকুল(২৬), সবুজ আলী (২৮), পবা থানার রবিউল, মতিহার থানার আলমগীর, বাঘা থানর সাগর আলী, হোসেন আলী,হাবিল, শাহাদৎ,সুমন, হাসাদুল ইসলাম এবং শাহ মুখদম থানার রাজু (৪৫), নাটোর জেলার জাহেদুল ইসলাম(৩০),পাবনা জেলার বাবু(৫০)। এদের মধ্যে চন্দ্রিমা থানা এলঅকার সবুজকে দেশিয় অস্ত্রসহ আটক করা হয়েছে। অন্যদের মাদক সেবন ও পাচারের অভিযোগে আটক করা হয়েছে।

ওসি বলেন, শলুয়া চামটাসহ রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকসেবন ও মাদক ব্যবসায়ী ১৯ জনকে আটক করে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের মাধ্যমে শনিবার দুপুরের দিকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এএইচ/এস