বুধবার , ১৯ জুন ২০১৯ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোদাগাড়ীতে অজ্ঞাত যুবকসহ সড়ক দুর্ঘটনায় নিহত দুই

Paris
জুন ১৯, ২০১৯ ৮:৫৪ অপরাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত যুবকসহ দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ৩ টার দিকে এবং বুধবার বিকেল চারটার দিকে এই দু’টি দুর্ঘটনা ঘটে।

উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান বেবী জানান, আমবোঝাই একটি বড় ভুটভুটি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে চব্বিশনগর সেজান জুস কোম্পানীর দিকে যাচ্ছিল। এমন সময় গোদাগাড়ী উপজেলার ঘনশ্যামপুর গোরস্থান সংলগ্ন পুকুরে উল্টে যায় ভুটভুটিটি। এতে ঘটনাস্থলেই গাড়ির চালক নিহত হয়। এছাড়া হেলপারসহ দু’জন আহত হয়। পরিবারের লোকজন রাতেই লাশ নিয়ে চলে যায়। আহতদের চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে বুধবার বিকেল চারটার দিকে উপজেলার মাটিকাটা আদর্শ ডিগ্রী কলেজ সংলগ্ন রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে অজ্ঞাত এক যুবককে ধাক্কা দেয় একটি ট্রাক। এসময় তিনি রাস্তার পাশে ছিটকে পড়েন। ঘটনার পর স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে তাকে গোদাগাড়ী ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক যুবককে মৃত ঘোষণা করে।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, মাটিকাটা ইউনিয়নের বাইপাস এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের পাশে অজ্ঞাত এক যুবককে পা ভাঙ্গা অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পরে খবর দিলে আমরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পরে সে মারা যায়। তার পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর