কী বলছে আপনার আজকের রাশিফল?

সিল্কসিটিনিউজ ডেস্ক:

এ বছর খারাপ অথবা ভালো-দুই রকমের পরিস্থিতিতেই নিজেকে খুঁজে পাবেন; যা আপনাকে করে তুলবে সমৃদ্ধ। রাশিফল আপনাকে এ বছর শান্তির পথ দেখাবে। যে কোনো পরিস্থিতির জন্য আপনার আগাম প্রস্তুতি থাকবে। নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন।

 

কী বলছে আপনার রাশিফল? ওয়েস্টার্ন বা পাশ্চাত্য রীতি অনুযায়ী আজ যার জন্ম তিনি বৃষ রাশির জাতক। এদের গুরুত্বপূর্ণ সংখ্যা ২, ১১, ২০ ও ২৯। শুভ রং হলো নীল, কালো, হালকা আকাশি ও সবুজ। গুরুত্বপূর্ণ দিন শুক্র ও শনিবার। এদের জন্য শুভ রত্ন হচ্ছে ওপ্যাল, নীলা ও পান্না।

 

ধনু (23 Nov – 21 Dec)
অনেক চেষ্টার পর দীর্ঘদিনের কোনো আশা পূরণ হবে। বয়স্ক কোনো সহকর্মী আপনার ক্ষতি করার চেষ্টা করবে। পারিবারিক সম্পর্ক সুদৃঢ় হবে। আয়ের তুলনায় ব্যয় বেড়ে যাবে।

 

মকর (22 Dec – 20 Jan)
হঠাৎ সাংসারিক কোনো বিবাদে মানসিক শান্তি নষ্ট হবে। চিন্তা বাড়বে ব্যয় বাড়ার কারণেও। ধৈর্য ধরে কাজ করুন, সফলতা আসবে। সমাজসেবামূলক কাজে জড়িয়ে পড়তে পারেন।

কুম্ভ (22 Jan – 18 Feb)
কাজকর্মের চাপ থাকলেও পারিবারিক কোনো ঘটনায় মনমেজাজ ফুরফুরে থাকবে। আজ প্রকাশের ক্ষেত্রে নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। আইনজীবীদের সুনাম ও অর্থ আসবে।

 

মীন (19 Feb – 20 Mar)
চাকরিক্ষেত্রে উন্নতির সম্ভাবনা আছে। তবে কোনো সহকর্মীর সঙ্গে মতবিরোধে হতে পারে। ব্যবসায়ীদের মন্দাভাব কেটে যাবে। লাভ হবে বস্ত্র ও পোশাক ব্যবসায়। দূরের যাত্রা শুভ।

 

মেষ (21Mar – 20 Apr)
দিনশেষে আজ মনের কোনো চাওয়া অপূর্ণ থেকে যাবে। সুনাম বাড়লেও শত্রু বাড়বে রাজনীতিবিদদের। ভ্রমণ ও বিনোদন শুভ। তবে অর্থ লেনদেনে খুবই সতর্ক থাকুন।

 

বৃষ (21 Apr – 20 May)
দীর্ঘদিনের কোনো সমস্যার আজ সমাধান হবে। প্রতিভার গুণে কোনো সংগঠনের নেতৃত্ব পাবেন কেউ কেউ। সফলতা আসবে নতুন কোনো প্রচেষ্টায়। পরিবারের পেছনে বেশ টাকা খরচ হবে।

 

মিথুন (22 May – 21 Jun)
নতুন কোনো কাজে হাত দেওয়ায় আজ আপনার ওপর দিয়ে বেশ ধকল যাবে। দায়িত্ব বাড়বে সরকারি চাকরিজীবীদের। অর্থপ্রাপ্তির যোগ আছে। আত্মীয়স্বজনের প্রতি টান বাড়বে।

 

কর্কট (22 Jun – 22 Jul)
শিক্ষক ও অধ্যাপকদের সামাজিক মর্যাদা বাড়বে। টাকা-পয়সাও আসবে কিছু। কোনো জটিলতা কেটে যাওয়ায় আস্থা বাড়বে ধর্মের প্রতি। প্রেমিক-প্রেমিকার মধ্যে ভুল বোঝাবুঝি হবে।

 

সিংহ (23 Jul – 23 Aug)
উচ্চশিক্ষায় কারো কারো বিদেশযাত্রার সুযোগ আসবে। ন্যায্য প্রাপ্তি থেকে বঞ্চিত হলেও আয় বাড়বে। সুনাম বাড়বে চিকিৎসকদের। কোনো ঘটনায় মানসিক আঘাত পেতে পারেন।

 

কন্যা (24 Aug – 23 Sep)
এই রাশির জাতকদের অনেকেই আজ কর্মক্ষেত্রে লাভবান হবেন। বিশেষ করে বীমাকর্মীরা। খেলাধুলায় জড়িতদের দিনটি খারাপ কাটবে না। সফলতা আসবে ওকালতির কাজেও।

 

তুলা (24 Sep – 23 Oct)
কথাবার্তায় খুব সাবধানতা মেনে চলুন, নইলে কোনো প্রতিবেশীর সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ার আশঙ্কা আছে। অন্যান্য দিক মনের মতো করে সামলাতে পারবেন। কাজে মনোযোগ দিন।

 

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
হঠাৎ স্বাস্থ্যের অবনতি হওয়ায় টাকা-পয়সা খরচ হবে। পুরনো কোনো বন্ধুর কাছ থেকে আর্থিক সহযোগিতা মিলবে। পরিবারের কারো সঙ্গে মনোমালিন্য হতে পারে। দূরের যাত্রা শুভ।