আত্রাইয়ে সিরিজ বোমা হামলাকারীদের বিচারে দাবিতে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

আত্রাই প্রতিনিধিঃ
১৭ আগষ্ট স্বাধীনতাবিরোধী জঙ্গিদের নারকীয় সিরিজ বোমা হামলার কলঙ্কময় দিন ও হামলা কারীদের বিচারে দাবিতে আত্রাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মানব বন্ধন কর্মসূচি পালন করেছে। বুধবার সকাল১১ টায় উপজেলা সাহেবগঞ্জ বাজার মোড়ে এ কর্মসূচী পালন করে তারা।

 

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবু উজ্জল এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি নৃপদ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সস্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজলা যুবলীগের সভাপতি শেখ হাফিজুর রহমান, সাধারণ সস্পাদক আমিনুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সস্পাদক সাজেদুর রহমান সেন্টু,সাংগঠনিক সম্পাদক আবু হেনা, প্রচার সম্পাদক জাহাঙ্গীর  আলম, ছাত্রলীগের সভাপতি আব্দুল কুদ্দুস, সাধারণ সস্পাদক রবিউল ইসলাম চঞ্চলসহ অঙ্গসংগঠনের অনেক নেতা কর্মী বৃন্দ।

 
উল্লেখ্য, ২০০৫ সালের ১৭ আগস্ট এ দিনে নিষিদ্ধ ঘোষিত জেএমবি দেশের ৬৩টি জেলায় ৪৫০ স্পটে একযোগে প্রায় ৫০০ বোমার বিস্ফোরণ ঘটায়।

 
ঘৃণ্য এই বোমা হামলার দিনটিকে প্রতি বছরের মতো এবারও বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী দিবস হিসেবে পালন করছে।

 
সে দিন জঙ্গিরা বিভিন্ন সময়ে দেশের আদালত প্রাঙ্গণ, বিমান বন্দর, জাতীয় প্রেসক্লাবসহ গুরুত্বপূর্ণ স্থাপনা ও সংশিষ্ট এলাকায় সাড়ে চার শতাধিক পয়েন্টে একযোগে বোমা হামলা চালায়। বোমার বিকট শব্দে প্রকম্পিত হয়ে উঠে সারা দেশ। রাজধানীর ৩৪টি পয়েন্টে ও জেলা শহরগুলোতে বারুদের গন্ধে এক ভীতিকর অবস্থার সৃষ্টি হয়। বোমা হামলার পরপরই বিভিন্ন স্পটে এবং বোমা বিস্ফোরিত স্থানে লিফলেট ছড়িয়ে দেওয়া হয় ।
স/শ