আত্রাইয়ে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, আটক-১

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁর আত্রাই উপজেলার উচলী কাশিমপুর গ্রামের ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টাকালে এনামুল হক (১৮) নামের এক যুবককে আটক করে পুলিশে সোর্পদ করেছে গ্রামবাসী। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার তারাটিয়া ছোটডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

 

ছাত্রীটি তারাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। আটককৃত এনামুল উপজেলার তারাটিয়া ছোটডাঙ্গা গ্রামের গোকুলের ছেলে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার ১নং শাহাগোলা ইউনিয়নের উচলী কাশিমপুর গ্রামের জনৈক্য ব্যক্তির মিয়ে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী সপ্নিল (১২) (ছদ্মনাম) প্রতিদিনের ন্যায় আজও স্কুলে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়। পথে পার্শ্ববর্তী তারাটিয়া ছোটডাঙ্গা গ্রামের এনামুল হক পথ রোধ করে। পরে রাস্তার পাশে ভূট্টার জমিতে তাকে নিয়ে গিয়ে তার মুখ বেঁধে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। তাৎক্ষণিক মেয়েটি তাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে বাঁচার জন্য চিৎকার করতে থাকে।

 

এ সময় মিয়েটির চিৎকার শুনে এলাকাবাসী ছুটে এসে এনামুল হক কে হাতে নাতে আটক করে। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এনামুল হককে গ্রেফতার করে।
এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরুদ্দোজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এনামুল হক কে আটক করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।
স/শ