মাদক সহ গ্রেফতার হলো বাবা, বিয়ে ভেঙ্গে গেলো মেয়ের

May 17, 2018 at 5:16 pm

লালপুর প্রতিনিধি:
১৬০০ পিস ইয়াবা সহ বাবাকে আটক করেছে পুলিশ। আর এ খবর শুনে মেয়ে মৃদুলার বিয়ে ভেঙ্গে দিয়েছে বর পক্ষ। এ ঘটনাটি ঘটেছে নাটোরের লালপুর উপজেলার জোকাদহ গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৭ মে) ঈশ্বরদী উপজেলার বাসিন্দা এক ছেলের সাথে বিয়ে হওয়ার কথা ছিলো জোকাদহ গ্রামের মৃত আনজাল এর ছেলে মেহের আলী (৩৫) এর মেয়ে মৃদুলার। মৃদুলা আরামবারীয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী। অথচ বুধবার (১৬ মে) রাতে ১৬০০ পিস ইয়াবা সহ বাবা মেহের আলীকে আটক করে লালপুর থানা পুলিশ। আর এ খবর শুনে মৃদুলাকে বিয়ে করতে অসম্মতি জানায় বর পক্ষ।

থানা সূত্রে জানাযায়, বুধবার সন্ধ্যায় লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েলের নেতৃত্বে ওসি তদন্ত তৌহিদুল ইসলাম, এসআই জাহিদ, এএসআই জলিল, নাজমুলসহ পুলিশের একটি দল উপজেলা অন্যতম মাদক স্পট জোকাদহ গ্রামের ভাদুর বটতলা এলাকায় অভিযান চালায়। এসময় পাইপের মধ্যে ইয়াবা সেট করে তার উপর দিয়ে প্লাস্টিকের কভার পেচিয়ে অভিনব কায়দায় ইয়াবা পাচার কালে ১ হাজার ৬০০ পিস ইয়াবা সহ মাদক মেহের আলী (৩৫) কে আটক করে। পুলিশ লোহার রড গুলো কেটে ইয়াবা উদ্ধার করে। এসময় ইয়াবা ব্যবসায়ী সুজন (২৮) পালিয়ে যায়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে উপজেলার ভাদুর বটতলা মোড়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মেহের আলীর রিকশায় যাত্রী বিহীন একটি বস্তা পাওয়া যায়। বস্তাটির ভেতর ছোট ছোট পাইপের ভেতর থেকে ১৬০০ পিস  ইয়াবা পাওয়া যায়। এ জন্য ইয়াবা সহ মেহের আলীকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে মেহের আলী সহ দুজনের নামে মাদক মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত মেহের আলীকে নাটোর জেল হাজতে পাঠানো হয়েছে।

স/অ

Print