তানোরে মাদ্রাসার ৮ম শ্রেনীর অপহৃত ছাত্রী উদ্ধার: অপহরণকারী গ্রেফতার

November 21, 2017 at 6:08 pm

তানোর প্রতিনিধি:
রাজশাহীর তানোরে মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্রীকে (১৪) অপহরণের মামলায় ১ জনকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে রাজশাহী নগরী থেকে অপহরনকারীসহ ভিক্টিমকে উদ্ধার করা হয়। ভিকটিমের পিতা বাদি হয়ে থানায় মামালা দায়ের করেছে।

মামলার বিবরণ সুত্রে জানা গেছে, তানোর পৌর এলাকার ভাতরন্ড গ্রামের জৈনক ব্যক্তির মাদ্রাসা পড়–য়া ৮ম শ্রেনীর ছাত্রী প্রাইভেট পড়তে যাওয়া আসার পথে তানোর কামারগাঁ ইউপি’র মাদারীপুর গ্রামের সেকেন্দার আলী ছেলে মাসুদ রানা (২০) তাকে প্রেমের প্রস্তাব দেয়। বিষয়টি ওই ছাত্রী তার পিতাকে জানায়। ছাত্রীর পিতা বিষয়টি নিয়ে মাসুদ রানার পরিবারের সদস্যদের জানায়। মাসুদ ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রী প্রাইভেট পড়তে আসার সময় সোমবার বিকালে অপহরণ করে নিয়ে যায়।

তবে ওই ছাত্রীর সাথে সম্পর্ক দাবি করে মাসুদের পিতা বলেন, আমার ছেলে অটো গাড়ি চালায়। ওই ছাত্রী সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, এ ঘটনায় ভিকটিমের পিতা বাদি হয়ে মাসুদ রানাকে আসামী করে তানোর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। সেই মামলায় মঙ্গলবার সকালে মাসুদ রানাকে জেল হাজতে পাঠানো হয়েছে।
স/শ

Print