বুধবার , ৯ সেপ্টেম্বর ২০২০ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মান্দায় চুল বাছাই শ্রমিক মহিলা সমিতি গঠিত 

Paris
সেপ্টেম্বর ৯, ২০২০ ৮:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ

নওগাঁর মান্দায় শ্রমিক আন্দোলনের মাধ্যমে ন্যায্য দাবী আদায়ের লক্ষ্যে ৩বছর মেয়াদি সতীহাট চুল বাছাই শ্রমিক মহিলা সমিতি গঠিত হয়েছে। বুধবার (৯সেপ্টেম্বর) বিকেল ৫টায় উপজেলার গনেশপুর ইউনিয়নের জিএস বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে কমিটি গঠন উপলক্ষে অনুষ্ঠিত সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন চুল বাছাই মহিলা শ্রমিক সমিতির নেত্রী মোছাঃ খাদিজা বেগম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্ষেত মজুর সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য রেবেকা সরেন।

বিশেষ অতিথি ছিলেন ক্ষেত মজুর সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য প্রদ্যুৎ ফৌজদার, জেলা কমিটির সহ-সভাপতি আব্দুস সোবহান, সদস্য সেকেন্দার আলী।

সভায় আলোচনা সাপেক্ষে খাদিজা বেগমকে সভাপতি ও রোজিনা বেগমকে সাধারণ সম্পাদক হাজেরা বেগম সাংগঠনিক সম্পাদক ও আঙ্গুর বেগমকে কোষাধ্যক্ষ করে ২১সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

কমিটির ৩সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন শ্রমিক নেত্রী রেবেকা সরেন, কাজী কামাল হোসেন ও সেকেন্দার আলী। কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন নাইচ, নাজমা, আসমা, রনি; সহ-সাধারণ সম্পাদক আফরোজা, রেহেনা, রানী; সদস্য রাহেলা, মোরশেদা, কাজলী, জোসনা, মানিক জান, আছিয়া, সফুরা, শাহনাজ, মমেনা এবং খালেদা বেগম।

সর্বশেষ - রাজশাহীর খবর