মঙ্গলবার , ২০ জুন ২০১৭ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নাটোর পৌরসভার ৬৫ কোটি টাকার বাজেট পেশ

Paris
জুন ২০, ২০১৭ ৫:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, নাটোর:
নাটোর পৌরসভার ৬৫ কোটি ৬৯লাখ ৬২হাজার টাকার ২০১৭-১৮ অর্থবছরের বাজেট পেশ করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে শহরের একটি স্থানীয় রেস্টুরেন্টে এ বাজেট ঘোষনা করেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরি জলি।

এবারের বাজেটে উদ্বৃত্ত টাকা ধরা হয়েছে ১ কোটি ৮ লাখ উনষাট হাজার টাকা।

এসময় বাজেট অনুষ্ঠানে মেয়র বলেন, বর্তমান পরিষদের দ্বিতৃীয় বাজেট অধিবেশন পেশ হল। আমরা যখন এই পরিষদ দায়িত্ব গ্রহন করি তখন বিদ্যুৎ বিল সহ নানা খাতে ১০ থেকে ১১ কোটি টাকা ঋণ নিয়ে শুরু করেছিলামম। বর্তমান পরিষদের কোন বিদ্যুৎ বিল বাকি নেই।

মেয়র আরো বলেন, কুয়েতি ফান্ড এবং জিওবি ফান্ডের অন্তভুক্ত হয়েছে পৌরসভা। এই দুই ফান্ড থেকে অর্থ বরাদ্দ পাওয়া গেলে আগামী দিনে পৌরসভার রাস্তা-ঘাট, ড্রেন নির্মান সহ বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড হবে। এছাড়া নাটোর শহরের বাহাদুরশাহ পার্ক মার্কেট, হর্কাস মার্কেট সহ চারটি বহুতল মার্কেট নির্মান করা হবে।


বাজেট অনুষ্ঠানে বিস্তারিত তথ্য তুলে ধরেন, পৌরসভার ভারপ্রাপ্ত সচিব মির্জা সালাহ উদ্দিন, প্যানেল মেয়র আরিফুর রহমান মাসুম, নির্বাহী প্রকৌশলী রেজাউল ইসলাম, কাউন্সিলর নান্নু শেখ।

পরে উম্মুক্ত বাজেট অনুষ্টানে বক্তব্য দেন, সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান সহ বিশিস্টজনরা।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর