শুক্রবার , ২০ মে ২০২২ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দিনে-দুপুরে রাবি অধ্যাপকের স্ত্রীর মোবাইল ও টাকা ছিনতাই

Paris
মে ২০, ২০২২ ৫:৪৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:

দিনে-দুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক শাতিল সিরাজের স্ত্রী ইফফাত জাহান রিতার (৪১) মোবাইল ফোন ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার (২০ মে) দুপুর আড়াইটার দিকে নগরীর আমানা বিগবাজারের নিকট এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইয়ের ঘটনায় ভুক্তভোগী রিতা নগরীর বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে ভুক্তভোগী ইফফাত জাহান রিতা রিকশাযোগে নগরীর রেলগেট এলাকা থেকে আমানা বিগবাজারের দিকে যাচ্ছিলেন। আমানা বিগবাজারে পৌঁছার আগেই লাল পাঞ্জাবি পরিহিত এক ছিনতাইকারী মোটরসাইকেলযোগে এসে ভুক্তভোগীর ডানহাতে থাকা ভেনেটি ব্যাগটি ছিনতাই করে চলে যায়। ব্যাগের মধ্যে সাদা রংয়ের রিয়ালমি মোবাইল ফোন (মডেল রিয়ালমি আরএমএক্স ১৯৯২), আড়াই হাজার টাকা ও গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিলো।

এব্যাপারে বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‘দিনে-দুপুরে এভাবে মোবাইল ফোন ও টাকাপয়সা ছিনতাই হওয়া খুবই দুঃখজনক। ছিনতাইয়ের ঘটনায় ভুক্তভোগী নিজেই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ছিনতাইকারীকে শনাক্ত করে আইনের আওতায় আনতে পুলিশ ইতোমধ্যেই অভিযান শুরু করেছে। আশা করছি, দ্রুতই ছিনতাইকারী গ্রেপ্তার হবে।’

সর্বশেষ - অপরাধ ও দুর্নীতি