স্ত্রীকে নির্যাতনের অভিযোগে সাভারে এসআই গ্রেফতার

সিল্কসিটিনিউজ ডেস্ক:

মাদক সেবনে বাধা দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে গুরুতর জখম করার অভিযোগে বদরুদ্দোজা মাহমুদ নামে এক উপ পরিদর্শককে (এসআই) গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (১২ জানুয়ারি) সকালে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বদরুদ্দোজা মাহমুদ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে (সিএমপি) কর্মরত।

নির্যাতনের শিকার হয়ে সাভার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন স্ত্রী রাজিয়া সুলতানা। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মামলা দায়ের করলে
শুক্রবার সকালেই ওই পুলিশ কর্মকর্তাকে গ্রেফতার করা হয়।

ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) শাহ্ মিজান শাফিউর রহমান জানান, বদরুদ্দোজার মাহমুদ ২০১৭ সালের ১৬ মার্চ ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশে (ডিবি) যোগদান করেন। মাদকাসক্ত হওয়ায় এর আগেও তাকে গ্রেফতার করা হয়েছিল। পাঁচ মাস আগে ডিবি থেকে প্রত্যাহার করে তাকে ঢাকা জেলা পুলিশ লাইনে সংযুক্ত (ক্লোজড) ও সেখান থেকে ২০১৭ সালের ২৬ ডিসেম্বর তাকে চট্টগ্রামে বদলি করা হয়।

রাজিয়ার অভিযোগ, সহযোগীদের নিয়ে তার স্বামী নিয়মিত ইয়াবাসহ নানা ধরনের মাদক সেবন করেন। বুধবার (১০ জানুয়ারি) দুপুরে বদরুদ্দোজা তাকে পিটিয়ে ও বুট দিয়ে লাথি মেরে গুরুতর আহত করেন এবং মৃত ভেবে বাইরে থেকে তালাবদ্ধ করে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান বলেন, এসআই বদরুদ্দোজা মাহমুদ চট্টগ্রামে কর্মরত থাকায় বিভাগীয় ব্যবস্থা গ্রহণের কোনো এখতিয়ার ছিলো না ঢাকা জেলা পুলিশের। তবে নারী নির্যাতনের বিষয়ে তার স্ত্রী অভিযোগ করায় তাকে আইনের আওতায় আনা হয়। পরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

বাংলানিউজ