শুক্রবার , ২৫ ডিসেম্বর ২০২০ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সিংড়ায় মনোনয়ন ফরম তুলতে গিয়ে বিএনপি কর্মী কাউন্সিলর প্রার্থী নিখোঁজ

Paris
ডিসেম্বর ২৫, ২০২০ ১১:৪৯ অপরাহ্ণ

নাটোরের সিংড়া পৌরসভা নির্বাচনে ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও বিএনপি কর্মী মো. হাসান আহম্মেদ নিখোঁজ হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে মনোনয়ন ফরম তুলতে যাওয়ার পর থেকে তাঁর সন্ধান পাওয়া যাচ্ছে না। আজ শুক্রবার সন্ধ্যা পর্যন্ত তাঁর কোনো সন্ধান মেলেনি।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, পৌরসভার চকসিংড়া মহল্লার মৃত নুরশেদ প্রামাণিকের ছেলে মো. হাসান আহম্মেদ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বাড়ি থেকে নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন ফরম তুলতে বের হন। সন্ধ্যা ঘনিয়ে এলেও তিনি বাড়িতে ফেরেননি। তাঁর মুঠোফোন বন্ধ পাওয়ায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজ করেও পাননি।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে হাসান আহম্মেদের স্ত্রী শর্মিলা আক্তার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর তাঁর সন্ধানে পুলিশ কাজ শুরু করে। শুক্রবার সকালে কিছু সময়ের জন্য তাঁর মুঠোফোন খোলা পাওয়া যায়। পরে বন্ধ হয়ে যায়। আবার বিকেলে মুঠোফোন খোলা ছিল। শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত তাঁকে উদ্ধার করা সম্ভব হয়নি।

শর্মিলা আক্তার বলেন, তাঁর স্বামী বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত, তবে কোনো পদে নেই। কী কারণে তাঁর সন্ধান পাওয়া যাচ্ছে না, তা তিনি ধারণাও করতে পারছেন না। দ্রুত তাঁর স্বামীর সন্ধান চেয়েছেন তিনি।

নিখোঁজের বিষয়ে জিডি হয়েছে এবং তাঁকে উদ্ধারে চেষ্টা অব্যাহত আছে বলে জানিয়েছেন সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর-এ-আলম সিদ্দিকী।

সিংড়া সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার জামিল আহম্মেদ বলেন, বিশেষ গুরুত্বের সঙ্গে মো. হাসান আহম্মেদের সন্ধানের চেষ্টা করা হচ্ছে।

আগামী ৩০ জানুয়ারি সিংড়া পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা আছে।

প্রথম আলো

সর্বশেষ - রাজশাহীর খবর