শুক্রবার , ২৪ মে ২০২৪ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

Paris
মে ২৪, ২০২৪ ৮:৩৯ অপরাহ্ণ

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
চাঁপাইবাবগঞ্জ সদর ও নাচোল উপজেলায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে সদর উপজেলার উপর রাজারামপুর ও সকালে নাচোল উপজেলার কাজলা লাইনপাড়ায় পানিতে ডুবে মৃত্যুর ঘটনা ঘটে।

মৃতরা হল- সদর উপজেলার উপর রাজারামপুর কুমারপাড়ার জহুরুল ইসলামের ২৭ মাস বয়সী শিশু আব্দুর রহমান জুনায়েদ ও রাজশাহীর কোর্ট এলাকার আরিফুল ইসলামের চার বছরের মেয়ে লামিয়া খাতুন। লামিয়া নাচোলে তার নানার বাড়িতে থাকতো।

সদর থানার ওসি মিন্টু রহমান জানান, বিকাল সাড়ে ৫ টার দিকে বাড়ির পাশে খেলার সময় পুকুরে পানিতে ডুবে যায় জুনায়েদ। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা জুনায়েদকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে নাচোল উপেজলার কাজলা লাইনপাড়াতেও বাড়ির পাশের খেলার সময় সবার অগোচরে পুকুরে নেমে ডুবে মারা যায় লামিয়া। স্থানীয়রা জানান, লামিয়ার মরদেহ ভাসতে দেখে কয়েকজন প্রতিবেশি পরিবারের লোকজনকে খবর দেয়। পরে পরিবারের লোকজন তার মরদেহ উদ্ধার করে।

নাচোল থানার ওসি তারেকুর রহমান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান. ঘটনার পর পুলিশ পাঠানো হয় ঘটনাস্থলে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত এক মাসে চাঁপাইনবাবগঞ্জে নদী ও পুকুরে ডুবে ৯ শিশুর মৃত্যু হয়েছে। এটাকে অত্যন্ত উদ্বেগজনক বলছেন সংশ্লিষ্টরা।

সর্বশেষ - রাজশাহীর খবর