শনিবার , ১৯ আগস্ট ২০১৭ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সাপাহারে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

Paris
আগস্ট ১৯, ২০১৭ ৫:৪১ অপরাহ্ণ

সাপাহার প্রতিনিধিঃ

বাংলাদেশ র্দুযোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, কেন্দ্রীয় ও সাপাহার আওয়ামী লীগ, সাপাহার উপজেলা প্রশাসন ও ওভার স্বাউটস এর ব্যবস্থাপনায় নওগাঁর সাপাহারে বন্যাদুর্গত এলাকায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার পাতাড়ী ফাজিল মাদ্রাসায় আশ্রিতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

উপজেলার তুলশী ডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়, উত্তর পাতাড়ী ও পাতাড়ী ফাজিল মাদ্রাসা মাঠে তিন কেন্দ্রে সর্বমোট ৪৩৩টি পরিবারকে ১০ কেজি করে চাল, ১ কেজি ডাল, ২৫০ গ্রাম সরিষার তেল, দিয়াশলাই, কয়েল ও মোমবাতি প্রদান করা হয়। একই সাথে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো বাসায় না ফেরা পর্যন্ত ত্রাণ অব্যাহত থাকবে বলে ঘোষণা দেওয়া হয়।

এ সময় নওগাঁ-১আসনের জাতীয় সংসদ সদস্য বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি, বিএমডিএর সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য নুুরুল ইসলাম ঠান্ডু, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ্ চৌধুরী, নির্বাহী অফিসার ফাহাদ পারভেজ বসুনীয়া প্রমূখ উপস্থিত ছিলেন।

স/বি

সর্বশেষ - রাজশাহীর খবর