বুধবার , ৩ জানুয়ারি ২০১৮ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সাপাহারে কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Paris
জানুয়ারি ৩, ২০১৮ ৫:৩৪ অপরাহ্ণ

সাপাহার প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে বাংলাদেশ কৃষকলীগ সাপাহার শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে পুরাতন ডাকবাংলোতে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলহাজ্ব হাসান আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এম.পি,জাতীয় সংসদ সদস্য ৪৬,নওগাঁ-১ ও নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

এ সময় বিশেষ অতিথি আলহাজ্ব শামসুল আলম শাহ্ চৌধুরী চেয়ারম্যান উপজেলা পরিষদ ও সভাপতি সাপাহার থানা আওয়ামীলীগ,মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য মন্মথ সাহা, সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহজাহান হোসেন, উদ্বোধক বীরমুক্তিযোদ্ধা জামেদ আলী সভাপতি নওগাঁ জেলা কৃষকলীগ, গোলাম মোস্তফা সাধারণ সম্পাদক (ভার:) জেলা কৃষকলীগ,আতাহার হোসেন ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জেলা কৃষকলীগ, জেলা উপ-প্রচার সম্পাদক রনজিত সরকার, ইউনিয়ন সভাপতি সাদেকুল ইসলাম (ঠিকাদার),পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম প্রমূখ।

শেষে আব্দুর রশিদ কে সভাপতি ও আনোয়ার হোসেন কে সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় এবং দু’জন দুস্থ পরিবারের মাঝে প্রধান মন্ত্রীর নিজস্ব তহবিল থেকে১ লক্ষ ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

অপরদিকে সংসদ সদস্য বেলা ১১টায় উপজেলা সদরের জামান নগর বালিকা উচ্চ বিদ্যালয়ে ৭০লক্ষ ৫০হাজার টাকা ব্যায়ে নির্মিত তিন তলা একাডেমিক ভবনের উদ্বোধন করেন।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর