বৃহস্পতিবার , ১০ ফেব্রুয়ারি ২০২২ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সাকিবের হয়ে ফের ব্যাট ধরলেন শিশির?

Paris
ফেব্রুয়ারি ১০, ২০২২ ৭:১৮ অপরাহ্ণ

বিপিএলের ৮ম আসরের আর ৮টি ম্যাচ বাকি আছে। কাল থেকেই শুরু হবে ঢাকায় বিপিএলের শেষ পর্ব। এরপরই জাতীয় দলের ব্যস্ততা শুরু হবে আফগানিস্তানের বিপক্ষে হোম সিরিজ আর দক্ষিণ আফ্রিকা ট্যুর নিয়ে। ইতোমধ্যেই দেশের ক্রিকেটাঙ্গনে জোর খবর, সাকিব আল হাসান দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট খেলবেন না।

বছরের শুরুতে তিনি নিউজিল্যান্ডেও সাদা পোশাকের সফরে যাননি। যথারীতি শুরু হয়েছে সমালোচনা।

আজ বৃহস্পতিবার জাতীয় দলের টিম লিডার খালেদ মাহমুদ সুজনও একটু ঘুরিয়ে বলেছেন, সাকিব রঙ্গিন পোশাকের ম্যাচ খেলবেন। তবে টেস্ট নিয়ে তার হয়তো অন্য পরিকল্পনা আছে। বিসিবি দু-একদিনের মাঝেই সিদ্ধান্ত জানাবে। তার মানে, সাকিব টেস্ট খেলবেন না- ধরে নিয়ে দেশের ক্রিকেটাঙ্গনে শুরু হয়েছে সমালোচনা। এর আগে অনেকবার সাকিবের হয়ে সোশ্যাল সাইটে সরব হয়েছেন তার সহধর্মীনী উম্মে আহমেদ শিশির। আজ তার একটি স্ট্যাটস নতুন করে আলোচনার জন্ম দিয়েছে।  kalerkantho

বৃহস্পতিবার সকালে শিশির নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, ‘আপনার যত কম থাকবে, ততই আপনি প্রশংসিত হবেন এবং ভালোবাসা পাবেন। কিন্তু আপনার যত বেশি থাকবে, আপনাকে ততই কম প্রশংসিত হবেন এবং জুটবে ঘৃণা। ‘ পরিপ্রেক্ষিত যেহেতু টেস্ট থেকে সাকিবের ছুটি- শিশিরের পোস্ট তাই হালে পানি পেয়েছে। তার পোস্টে অনেকেই সাকিবের হয়ে কমেন্ট করছেন। বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব যে বাংলাদেশের পোস্টার বয়, সেকথাও স্মরণ করিয়ে দিচ্ছেন অনেকে।

সর্বশেষ গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে বাজে পারফর্মেন্সের পর দেশজুড়ে সমালোচনা শুরু হয়েছিল। সাকিবও সেই টুর্নামেন্টে ভালো করতে পারেননি। রেগেমেগে ফেসবুকে শিশির কড়া কথা লিখেছিলেন। দেশের সেরা ওপেনার তামিম ইকবাল এমনকী সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকেও তিনি ছাড় দেননি। এরপর শিশিরের সেই পোস্টের জবাব দেন মাশরাফির ছোট ভাই মোরসালিন মুর্তজা। ক্রিকেট নিয়ে রীতিমতো পারিবারিক ঝামেলা শুরু হয়ে গিয়েছিল। এবার ফের আলোচনায় শিশিরের ফেসবুক পোস্ট।

 

সূত্রঃ কালের কণ্ঠ

সর্বশেষ - খেলা