সোমবার , ১ ফেব্রুয়ারি ২০২১ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সত্য প্রতিষ্ঠায় লড়াই করছে ‘যুগান্তর’ : রাসিক মেয়র

Paris
ফেব্রুয়ারি ১, ২০২১ ৫:৫৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: দৈনিক যুগান্তরের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, ‘যুগান্তর’ প্রতিষ্ঠালগ্ন থেকেই মুক্তিযুদ্ধের পক্ষে ও সত্য প্রতিষ্ঠায় লড়ায় করছে। দেশে নানা অনিয়মের বিরুদ্ধে সোচ্চার ছিল। ভবিষ্যতেও সেটা যেন অব্যাহত থাকে। এসময় পত্রিকাটির ভবিষ্যৎ সাফল্য কামনা করেন। সোমবার সকালে রাজশাহী মহানগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মেয়র।

তিনি আরও বলেন, দেশের বিভিন্ন সময় ক্রান্তিকাল মূহুর্তে পাশে থেকেছে ‘যুগান্তর’। বিশেষ করে সাম্প্রতিক কোভিড-১৯ এ মানুষকে সচেতন রাখতে যুগান্তরের ভূমিকা অনস্বীকার্য। পত্রিকায় বিভিন্ন সচেতনতামূলক সংবাদে জনগণকে সচেতনতায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছে পত্রিকাটি। এছাড়াও দেশের প্রত্যন্ত অঞ্চলের নারীদের সমস্য, সাফল্য ও সম্ভাবনা নিয়ে কথা বলে আসছে যুগান্তর। এতে শিক্ষা ও বিভিন্ন পেশায় নারীদের অংশগ্রহণ তুলনামূলকভাবে বেড়েই চলছে বলে মন্তব্য করেন মেয়র।

রাজশাহী ব্যুরো প্রধানের স্টাফ ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তানজিমুল হকের সঞ্চালনায় যুগান্তরের সিনিয়র রিপোর্টার ও রাজশাহী ব্যুরো প্রধান আনু মোস্তফা স্বাগত বক্তব্য দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বোয়ালিয়া জোনের এডিসি তৌহিদ, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি জামাত খান। বক্তব্য শেষে কেক কাটেন অতিথিরা। এরপর বিভিন্ন গণমাধ্যমের পক্ষ থেকে যুগান্তরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সেখানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক ইত্তেফাকের নিজস্ব প্রতিবেদক আনিসুজ্জামান, ঢাকা পোস্ট এর রাজশাহী ব্যুরো প্রধান ফেরদৌস সিদ্দিকী, আলোকিত বাংলাদেশের রাজশাহী জেলা প্রতিনিধি রাশেদ রিমন, দৈনিক যুগান্তরের রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মানিক রাইহান বাপ্পী, ফটোগ্রাফার আজম খান, বিজ্ঞাপন ম্যানেজার শরিফুল ইসলাম, সিনিয়র ফটোগ্রাফার আজহার উদ্দিন, রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম ওবাইদুল্লাহ, সাবেক সভাপতি বাবর মাহমুদ, সাধারণ সম্পাদক মোফাজ্জল বিদুৎ প্রমুখ।

স/জে

সর্বশেষ - রাজশাহীর খবর