শ্রমিক-মালিক হাতে হাত রেখে একসাথে স্মার্ট বাংলাদেশ গড়বো: খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি:
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন- শ্রমিক-মালিক হাতে হাত রেখে একসাথে স্মার্ট বাংলাদেশ গড়বো। শ্রমিক-মালিক এক না হলে বা শ্রমিকরা ন্যায্য মজুরি না পেলে তারা কাজ করতে পারে না। আমাদের শ্রমিক যেনো কোন ভাবে শোষিত না হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশে কোন শ্রমিক আর শোষিত হতে দিতে চাইনা।
বুধবার বেলা ১১টায় নওগাঁ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মহান মে দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক লীগ জেলা শাখার আয়োজিত অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী এ কথা বলেন।

বঙ্গবন্ধুর উদ্বৃত্তি দিয়ে খাদ্যমন্ত্রী বলেন- পৃথিবী দুই ভাগে বিভক্ত। শোষক এবং শোষিত। তিনি ছিলেন শোষিতের পক্ষে। অর্থ্যাৎ শ্রমিকের পক্ষে বা খেটে খাওয়া মানুষের পক্ষে। দেশে জমি ও মানুষ আছে। এ দেশে শ্রমিক, কৃষক ও মজুর আছে। দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করে সোনার বাংলা গড়ে তোলা হবে ইনশাল্লাহ।

এসময় জাতীয় শ্রমিক লীগ জেলা শাখার সভাপতি ডি.এম আব্দুল মজিদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন নওগাঁ সদর আসনের সাংসদ ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন সহ অন্যরা।

পরে খাদ্যমন্ত্রীর নেতৃত্বে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় নওগাঁ সদর আসনের সাংসদ ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সহ শ্রমিক লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এরআগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতীয় জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পন করা হয়।#