শিবগঞ্জে শিশু ধর্ষণ মামলার আসামী রহমত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
আমবাগানের পাহারাদার নানার সাথে দেখা করতে গিয়ে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ১০ বছরের এক শিশু পাশবিক নির্যাতনের মামলার আসামী রহমত আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার তদন্তকারী অফিসার এসআই শহীদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত নয়টার দিকে শ্যামপুর এলাকা আসামী রহমতকে গ্রেফতার করা হয়।

 

উল্লেখ্য, এঘটনায় ভুক্তভোগী শিশুটির পিতা জেম আলী বাদী হয়ে নির্যাতনকারী রহমত আলীর বিরুদ্ধে শুক্রবার গভীর রাতে শিবগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে উপজেলার শ্যামপুর ইউনিয়নের ছোট হাদিনগর চামাটোলা গ্রামের জাইদুল হকের ছেলে রহমত আলী আমবাগান পাহারাদার জুড়ান আলীর নাতনীকে একা পেয়ে বিভিন্ন ধরণের প্রলোভন দেখিয়ে জোর করে মুখ চেপে ধরে আম বাগানের পূর্ব দিকে জঙ্গলের ভিতর নিয়ে গিয়ে লম্পট রহমত জোরপূর্বক শিশুটিকে ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায়। পরে শিশুটি আত্মচিৎকারে স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। নির্যাতনের ঘটনায় শিশুটির পিতা জেম আলী থানায় ধর্ষক রহমত আলীকে একমাত্র আসামী করে একটি মামলা দায়ের করেন।

এব্যাপারে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলা দায়েরের পর আসামীকে গ্রেফতারে অভিযান অব্যহত ছিল। আসামী গা ঢাকা দেয়ায় গ্রেফতার করতে কিছুটা দেরি হয়েছে।

স/অ