বুধবার , ১৭ মে ২০১৭ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রেনেটা এনিমেল হেলথের জিএম সিরাজুল হককে লাইভস্টোক সোসাইটির সংবর্ধনা

Paris
মে ১৭, ২০১৭ ৯:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রেনেটা এনিমেল হেলথের জেনারেল ম্যানেজার সিরাজুল হককে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে ৷ বুধবার সন্ধ্যা ৭টায় রাজশাহী পর্যটন মোটেলে বাংলাদেশ লাইভস্টোক সোসাইটি এ অনুষ্ঠানের আয়োজন করে।

 

বাংলাদেশ লাইভস্টোক সোসাইটির সাধারণ সম্পাদক ডা. হেমায়েতুল ইসলাম আরিফের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ লাইভস্টোক সোসাইটির সভাপতি প্রফেসর ড. জালাল উদ্দিন সরদার, রাজশাহী পোলট্রি এসোসিয়েশনের সভাপতি মোঃ মাহমুদুল হক নিলু, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্স বিভাগের চেয়ারম্যান ডা. এস এম কামরুজ্জামান, রাজশাহী ছাগল উন্নয়ন খামারের ম্যানেজার কৃষিবিদ সিরাজুল ইসলামসহ আরো অনেকে।

 

এছাড়াও রাজশাহী বিশ্ববিদ্যালয় এবং সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের এক ঝাক নবীন ভেটেরিনারিয়ানদের উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ডা. জালাল বলেন, বাংলাদেশ লাইভস্টোক ডিপার্টমেন্টকে আরো শক্তিশালী করতে নবীন ভেটেরিনারিয়ানদের এগিয়ে আসতে হবে।  বিশ্বের উন্নত দেশগুলোর মতো আমাদের দেশেও নতুন নতুন প্রযুক্তির ব্যবহার শুরু করতে হবে। আর এক্ষেত্রে বিশেষ ভুমিকা রাখতে পারে রেনেটা এনিম্যাল হেলথ সহ দেশের অন্যান্য সার্ভিস কোম্পানি গুলো।

 

অনুষ্ঠানের শেষ পর্যায়ে রেনেটা এনিমেল হেলথের জেনারেল ম্যানেজার সিরাজুল হক বলেন, রেনেটা এনিম্যাল হেলথ বাংলাদেশে লাইভস্টোক এবং পোলট্রি সেক্টরকে আরো এগিয়ে নিতে সবসময় কাজ করতে চায়।  নতুন নতুন ঔষধ ও প্রযুক্তির ব্যবহার করে দেশের এই সেক্টরকে সর্বোচ্চ শিখরে নিয়ে যেতে চায়।

এছাড়াও আলোচলায় অংশগ্রহণ করেন রেনেটা রিজোনাল সেলস ম্যানেজার মোঃ মেহেদী মুমিনুল হক, রাবি সাবেক ছাত্র ডা. জাকির ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সাইফুল ইসলাম।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর