রবিবার , ২৮ জানুয়ারি ২০১৮ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাবি শিক্ষার্থী র‌্যাগিংয়ের সাথে জড়িত অভিযোগে আটক ১

Paris
জানুয়ারি ২৮, ২০১৮ ৬:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী র‌্যাগিংয়ের সাথে জড়িত অভিযোগে আলম আমিন নামের একজনকে আটক করেছে পুলিশ।আটক আল-আমিন ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের ছাত্র।
রোববার দুপুরে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কৃষি অনুষদ ভবনে আল-আমিনকে আটকে রাখার পর র‌্যাগিং এর ঘটনায় জড়িত থাকার অভিযোগে মতিহার থানা পুলিশ তাকে আটক করে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.লুৎফর রহমান জানান, আল-আমিন ছাত্র শিবিরের রাজনীতির সাথে জড়িত এমন অভিযোগে ছাত্রলীগ তাকে জিজ্ঞাসাবাদ শেষে অনুষদের ভিতর আটকে রাখে।পরে র‌্যাগিং এর ঘটনার সাথে জড়িত থাকায় পুলিশ তাকে আটক করে।তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, রাবির ক্রপ সায়েন্স এন্ড টেকনোলজি বিভাগের দ্বিতীয় ও তৃতীয় বর্ষের কিছু শিক্ষার্থী প্রথম বর্ষের শিক্ষার্থী ফাহাদ বিন ইসমাইলকে জামাকাপড় খুলে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে বলে অভিযোগ ওঠে। এসময় তারা ফাহাদের বাবা মাকে নিয়ে গালিগালাজ করে এবং নানা হুমকি দেয়। ঘটনাটি শুনে ভুক্তভোগীর মা ভয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এরপর তাকে তার বাবা-মা বাড়িতে ডেকে পাঠায়। তবে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত কয়েকজন শিক্ষার্থী দাবি করেন, প্রথম বর্ষের সেই শিক্ষার্থীকে তারা র‌্যাগ দেননি। ফাহাদ নামের সেই শিক্ষার্থী প্রথম বর্ষের ফেসবুক গ্রুপে বিভাগের বড় আপুদের নিয়ে বাজে কমেন্ট করেছিল। এজন্য তারা তাকে ‘শাসন’ করেছিল।
স/শ

সর্বশেষ - শিক্ষা