বুধবার , ২২ মে ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রহনপুর তোজাম্মেল হোসেন নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের দুই  শিক্ষার্থীর সাফল্য 

Paris
মে ২২, ২০২৪ ৬:২৩ অপরাহ্ণ

গোমস্তাপুর প্রতিনিধি :
সদ্য সমাপ্ত জাতীয় শিক্ষা সপ্তাহে  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর  তোজাম্মেল হোসেন  নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের  কৃতি শিক্ষার্থী  নওরিন তাসফিয়াহ জাতীয় পর্যায়ে  বাংলা রচনা প্রতিযোগিতায় তৃতীয়  স্থান  অর্জন  করেছে। স্কুল পর্যায় থেকে শুরু করে উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে  চ্যাম্পিয়ন হয়ে সে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশ নেয়।
মরহুম  সেনা সদস্য  তৌহিদুল ইসলামের একমাত্র  কন্যা  মাত্র  ৫ মাস বয়সেই তার বাবাকে হারায়। পিতৃনিবাস  নওগাঁর নিয়ামতপুর উপজেলার  রসুলপুর গ্রাম থেকে মা  স্কুল শিক্ষক  তানিয়া  বশির  তাকে নিয়ে চলে আসেন রহনপুর স্টেশন  হটাৎ পাড়ায় তার নানাবাড়িতে। এখানেই  তার বেড়ে উঠা। ৮ ম শ্রেণির  মেধাবী ছাত্রী তাসফিয়াহ  ছোট থেকেই  লেখাপড়ার পাশাপাশি  সাহিত্য চর্চায় মনোনিবেশ করে ।
তারই ধারাবাহিকতায় তার  এ সাফল্য বলে সে জানায়।  প্রতিক্রিয়ায়  সে আরও জানায়, তার এ অর্জনে খুব খুশী সে। স্কুল ও পরিবার থেকে  যথেষ্ট  সমর্থন  পেয়েছে সে। জীবনে  সাফল্য  পেতে সবার দোয়া  ও সহযোগিতা  কামনা  করে নওরিন তাসফিয়াহ।
 এছাড়া ৮ম শ্রেণির  মেধাবী  ছাত্র  সুলাইমান ইসলামিক ফাউণ্ডেশন  কতৃক  আয়োজিত  কবিতা আবৃত্তি প্রতিযোগিতায়  বিভাগীয় পর্যায়ে অংশ নিয়ে   তৃতীয়  স্থান অর্জন করে  জাতীয়  পর্যায়ে  অংশ নেয়। সুলাইমান উপজেলার  আলীনগর  ইউনিয়নের  আব্দুল  মান্নানের ছেলে ।
রহনপুর  তোজাম্মেল হোসেন  নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের   প্রধান শিক্ষক  সালেহ আহমেদ  বাচ্চু তার প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের  সাফল্যে খুব খুশী। তিনি বলেন, আমরা প্রতি সপ্তাহে একটি দিন ক্লাসের পড়ার পাশাপাশি  ছাত্র- ছাত্রীদের   সহ শিক্ষা  দিয়ে থাকি। তিনি আরো বলেন, এবারের  এসএসসি  পরীক্ষার  ফলাফলে তার প্রতিষ্ঠান  থেকে ৪৬ জন জিপিএ  ৫ সহ সকলেই পাশ করেছে। তিনি সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন।

সর্বশেষ - রাজশাহীর খবর