মঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০১৮ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাবি তে ‘বিজনেস ইনোভেশন সামিট-২০১৮’ এর রেজিস্ট্রেশন শুরু

Paris
জানুয়ারি ৩০, ২০১৮ ১০:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

উদ্ভাবনী চিন্তায় মানুষকে উদ্বুদ্ধ করতে ও উদ্যোক্তাদের স্বপ্নপূরণের লক্ষ্যে বাংলাদেশ ইনোভেশন ফোরাম প্রতিবছরের মত এবারো আয়োজন করেছে বিজনেস ইনোভেশন সামিট-২০১৮। আগামী দশ মার্চ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র ঢাকায় অনুষ্ঠিত হবে এ সম্মেলন। দেশের স্বনামধন্য ব্যবসায়ী, বহুজাতিক কোম্পানি প্রধান ও আইটি এক্সপার্ট টা বিভিন্ন সেশন এ বক্তব্য উপস্থাপন করবেন।

বাংলাদেশ ইনোভেশন ফোরাম রাজশাহী জেলার বাসিন্দাদের জন্য রাজশাহীতে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে তথ্য ও টিকেটের জন্য বুথের ব্যবস্থা করেছে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আগামী এক তারিখ পর্যতœ টুকিটাকি চত্ত্বরে সকাল দশটা থেকে দুপুর দুইটা পর্যন্ত বুথ থাকবে। বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে একত্রিশ ও এক তারিখ বুথ থাকবে।

এছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠানে বুথের তথ্য জানতে ফেসবুকে Business Innovtion summit-2018 লিখে সার্চ দিলে পাওয়া যাবে। রাজশাহী থেকে স্বনির্ভর ও স্টার্ট আপ নামের দুটি ক্লাব সহোযোগিতায় রয়েছে। টিকেট ও জরুরি প্রয়োজনে মোবাইল: ০১৭৭৮৫৫২১১৩ অথবা ০১৭৬১০৫৩৩৮৩

সামিটে বিজনেস ককনফারেন্স সেশনে বক্তব্য রাখবেন, বিশিষ্ট ব্যবসায়ী সবুর খান, বিডিজবস এর সিইও ফাহিম মাশরুর, পার্লস হেলথকেয়ার এর ফাউন্ডার রুবাবা দৌলা, মার্কেন্টাইল ব্যাংক এর চেয়ারম্যান এ কে এম শহীদ রেজা, অন্যরকম গ্রুপের চেয়ারম্যান মাহমুদুল হাসান সোহাগ, প্রথম আলো ইয়োথ পোগ্রাম কো-অর্ডিনেটর মুনির হাসান, লিডস কর্পোরেশন লিমিটেড এর এমডি শেখ আব্দুল ওয়াহিদ ও স্টার্ট আপ বাংলাদেশের এডভাইজর টিনা জাবিন।

আইটি প্রফেশনাল মিট আপ এ বক্তব্য রাখবেন, টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক, এক্সপোনেন্ট এর সিইও আবুল কাশেম, ডেভেলপার থিম বাকেট এর কো ফাউন্ডার হাসিন হায়দার, টেলেনর হেলথ এর সফটওয়ার ডেভেলপমেন্ট এর প্রধান মিজানুর রহমান, জুম শেপারের প্রধান কাওসার আহমেদ, লিডস কর্পোরেশন লিমিটেড এর ডিজিটাল ইনোভেশন প্রধান মোহাম্মদ শামসুল হক, রাইজ আপ ল্যাব এর সিইও এরসাদুল হক ও বায়োস্কোপ এর সিইও নাহিদ হাসান।

প্রতিবছর নাসা স্পেস এপ্স চ্যালেঞ্জ থেকে শুরু করে বিগ ডেটা আন্যালাইটিক্স, ইনোভেশন ক্যাম্প, ইনোভেটর হাবস, স্পেস এপ্স নেক্সট জোন সহ এমনি নানা ধরণের উদ্ভাবনীমূলক প্রতিযোগিতার আয়োজন করে আসছে বাংলাদেশ ইনোভেশন ফোরাম। দেশকে এগিয়ে নিতে সংগঠনটির প্রতিষ্ঠাতা আরিফুল হাসান অপু নেতৃত্ব দিচ্ছেন।

অনুষ্ঠানে অংশগ্রহনকারীরা সার্টিফিকেট ও ক্রেস্ট সহ ব্যাগ, পেন, নোটবুক ও ব্যাজ উপহার হিসেবে পাবেন।
স/শ

সর্বশেষ - শিক্ষা