রাণীনগরে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরের গোনা গ্রামের শিক্ষক মরহুম আব্দুর রাজ্জাক ও অফিস সহকারী মরহুম নজমুল হক নান্টুর স্মরণে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলার গোনা উচ্চ বিদ্যালয় ও গোনা গ্রন্থাগারের যৌথ আয়োজনে গোনা উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গোনা উচ্চ বিদ্যালয়ের সভাপতি সেকেন্দার আলীর সভাপতিত্বে ও গোনা গ্রন্থাগারের উদ্যোক্তা সবুজ খানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, নওগাঁ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ শরিফুল ইসলাম খান। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক রেজাউল ইসলাম। আরও বক্তব্য দেন- গোনা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোখলেছুর রহমান, গোনা গ্রন্থাগারের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা সাজেউল ইসলাম খান, গোনা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বেলাল হোসেন, গোনা প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও গ্রন্থাগারের উপদেষ্টা জহুরুল ইসলাম খান, মরহুম আব্দুর রাজ্জাকের ছেলে তাইজুল ইসলাম তুহিন, মরহুম নান্টুর ছেলে ফাহমিদ হাসান নিরব প্রমুখ।

স্মরণসভা শেষে শাহাগোলা উ”চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মরহুম আব্দুর রাজ্জাক ও গোনা উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী মরহুম নজমুল হক নান্টুর রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

এস/আই