রাণীনগরে ভ্যানগাড়ি উল্টে ১জনের মৃত্যু


রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে আখের রস বিক্রি করতে যাওয়ার সময় রাস্তায় ডিস লাইনের তার বেঁধে ভ্যানগাড়ি উল্টে রস তৈরির মেশিন চাপায় রস বিক্রেতার মৃত্যু হয়েছে। শুক্রবার রাত আনুমানিক সাড়ে ৯ টার দিকে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।নিহত ইসলাম আকন্দ (৫৫) উপজেলার চকমনু আকন্দপাড়া গ্রামের মৃত জবির আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে আখের রস বিক্রি করার উদ্দেশ্যে নিজের ভ্যানগাড়ি নিয়ে উপজেলার বিলকৃষ্ণপুর বাজারে যাচ্ছিলেন ইসলাম আকন্দ। এ সময় বেলঘরিয়া-বিলকৃষ্ণপুর রাস্তার বেলঘড়িয়া স্কুল মোড় এলাকায় পৌঁছালে ডিস লাইনের তার ভ্যানগাড়িতে বেঁধে ভ্যানগাড়িটি উল্টে পড়ে। এতে ভ্যানে থাকা আখের রস মারাই মেশিন ইসলামের বুকে চাপা পড়ে আহত হন। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯ টার দিকে ইসলাম আকন্দ মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি।

এস/আই