বুধবার , ৭ আগস্ট ২০১৯ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ৬২

নিউজ ডেস্ক
আগস্ট ৭, ২০১৯ ৯:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৬২ জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল মঙ্গলবার থেকে বুধবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় মাদকদ্রব্য। বুধবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাটানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১৬ জন, রাজপাড়া থানা ১০ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালি থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ৩ জন, পবা থানা ৬ জন, কাশিয়াডাঙ্গা থানা ৯ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ৫ জনকে আটক করে। যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ২০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ আবুল কালাম আজাদ (৪৬) কে ১৫ পিস ইয়াবাসহ, আনসার আলী (৩৫) কে ৩ গ্রাম হেরোইনসহ, শ্রী উজ্জল কুমার (৩০) ২১৬ পিস ইয়াবাসহ, পলাশ (২৭) কে ২৩ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মাইনুল ইসলাম ওরফে রকি (২৩) কে ২৫ গ্রাম গাঁজাসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ পলাস (২৮) কে ১৫ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ টুয়েল ওরফে রানা (২৬) কে ৫.৫০ গ্রাম হেরোইনসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ সৌরভ (২১) কে ৭ পিস ইয়াবাসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ ফুয়াদ আলী ওরফে ফরহাদ (২৩) ও রনি আহম্মেদ (২৫) কে ৫ বোতল ফেন্সিডিলসহ আটক করে। পবা থানা পুলিশ দুলাল (৪৫) কে ৫৫ গ্রাম গাঁজাসহ আটক করে।

কাশিয়াডাঙ্গা থানা পুলিশ হাসান আলী (১৯), সুব্রত বিশ্বাস (২২) ও নাসির (৩০) কে ১২ পিস ইয়াবা ও ৯ গ্রাম হেরোইনসহ এবং সবুর আলী (২৫) কে ১০০ গ্রাম গাঁজা ও ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। দামকুড়া থানা পুলিশ আল আমিন অপু (২৩) কে ৩০ গ্রাম হেরোইনসহ আটক করে। ডিবি পুলিশ নাদিম আলী (২৩) কে ২০০ পিস ইয়াবাসহ, আওয়াল (৩৫) কে ৩০ পিস ইয়াবাসহ ও আদিল মালী (৩২) কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর