বুধবার , ১৮ সেপ্টেম্বর ২০১৯ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী মহানগর ও জেলা মহিলা দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

Paris
সেপ্টেম্বর ১৮, ২০১৯ ৭:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ উপলক্ষে মহানগর ও জেলা মহিলা দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিকেলে মহানগর বিএনপি’র দলীয় কার্যালয়ে এ কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির লক্ষে ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য রাজশাহী বিভাগীয় সমাবেশ উপলক্ষে কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা মিজানুর রহমান মিনু। তিনি বলেন, বেগম জিয়ার মুক্তির জন্য আন্দোলনের কোন বিকল্প নাই। চলতি মাসের ২৯ তারিখ বিভাগীয় সমাবেশের মধ্যে দিয়ে মুক্তির আন্দোলন শুরু করা হবে। আন্দোলন সফল করতে এই সমাবেশ অত্যন্ত গুরুত্বপূর্ন উল্লেখ প্রতিটি ওয়ার্ড, থানা ও মহানগরের নারী নেত্রীদের সকল বাধা উপেক্ষা করে সমাবেশ স্থলে উপস্থিত হওয়ার আহবান জানান মিনু। সেইসাথে আন্দোলনের প্রস্তুতি গ্রহন করার জন্য পরামর্শ দেন তিনি।

মহানগর মহিলা দলের ১নম্বর যুগ্ম আহাবায়ক এ্যাডভোকেট রওশন আরা পপির সভাপতিত্বে এবং মহানগর মহিলাদলের যুগ্ম আহবায়ক অধ্যাপিকা সকিনা খাতুনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির বিএনপি’র বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনবার্সন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য সহিদুন্নাহার কাজী হেনা।

এছাড়াও মহানগর মহিরা দলের যুগ্ম আহবায়ক শাহনাজ পারভীন লাকী, জেলা মহিলা দলের সভাপতি রোকসানা বেগম টুকটুকি, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক নুরুন্নাহার, জরিনা, গুলশান আরা মমতা, ডেইজি, নুরজাহান, রিতা, নিলুফার, রোমেনা ও পুতুলসহ মহানগর, থানা ও ওয়ার্ডের নারী নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - রাজশাহীর খবর