সোমবার , ২৬ এপ্রিল ২০২১ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীর বায়া বাজার পুলিশ ফাঁড়ির নতুন ভবনের উদ্বোধন

Paris
এপ্রিল ২৬, ২০২১ ৪:১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর এয়ারপোর্ট থানার বায়া বাজার পুলিশ ফাঁড়ির নতুন ভবন উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার (২৬ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় ফাঁড়ির নতুন ভবন উদ্বোধন করলেন রাজশাহী মে্ট্রোপলিটন পুলিশের (আরএমপি) পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

এসময় তিনি বলেন, বায়া বাজার পুলিশ ফাঁড়ির নতুন ভবন উদ্বোধনের মধ্য দিয়ে পুলিশি সেবা বৃদ্ধি পাবে এবং জনগণের আস্থা অর্জন করবে। এছাড়াও তিনি স্থানীয় জনগণকে অপরাধ দমনে পুলিশকে সহায়তা করার জন্য অনুরোধ করেন।

ভবন উদ্বোধন শেষে পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় বর্তমান করোনাকালীন পরিস্থিতিতে দরিদ্র মানুষদের মাঝে নিত্য প্রয়োজনীয় ত্রাণ সামগ্রি উপহার দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন,  উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ রশীদুল হাসান, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) এ এফ এম আনজুমান কামাল, বিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) মুহাম্মদ সাইফুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার (শাহমখদুম) সোনিয়া পারভীন, অফিসার ইনচার্জ এয়ারপোর্ট থানা মোঃ মশিউর রহমানসহ স্থানীয়রা।

উল্লেখ্য,  ছোট ছোট কক্ষে বানানো হয়েছিল অস্ত্রাগার, হাজতখানা ও কার্যালয় এছাড়াও সেখানেই ছিল ফাঁড়ি ইনচার্জের অফিস কক্ষ। সেবা গ্রহীতা ও পুলিশ সদস্যরা গাদাগাদি করে বসতেন একই কক্ষে, তাছাড়াও ফাঁড়িতে কর্মরত পুলিশ সদস্যরা ঝড় বৃষ্টির ঝুঁকি নিয়ে রাত কাটাতেন।

এই চিত্র ছিলো এয়ারপোর্ট থানার বায়া পুলিশ ফাঁড়ির। ফাঁড়িতে কর্তব্যরত পুলিশ সদস্যরা এই প্রতিকূলতার মধ্যে থেকেও স্থানীয় জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করা, সড়কে যানজট দূর করা, ছিনতাই প্রতিহত করাসহ নানা কর্তব্য পালন করে যাচ্ছিলেন।

বায়া ফাঁড়ির এই বেহাল দশার বিষয়টি বিবেচনা করে আরএমপি’র পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক একটি আধুনিক ভবন ভাড়া করার নির্দেশ দেন। তারই ধারাবাহিকতায় আজ নতুন ভবনের উদ্বোধন করা হল।

স/অ

 

সর্বশেষ - রাজশাহীর খবর